অবশেষে বুবলী নিজেই প্রকাশ্যে আনলেন তার বেবী বাম্পের ছবি

শাকিব খানের সঙ্গে শুরুতে প্রেম-বিয়ের গুঞ্জন। এরপর ২০২০ সালে কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির শুটিংয়ের সময় থেকে বুবলির মা হওয়ার খবর নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শুরু হয়। ওই ছবির শুটিং শেষ করেই করোনাকালীন লকডাউনে আমেরিকা পাড়ি জমান। গুঞ্জন উঠে সেখানে তিনি সন্তান জন্ম দেন। যে সন্তানের বাবা হিসেবে ইন্ডাস্ট্রির লোকজন শাকিব খানের নাম বলেন। যদিও আমেরিকা থেকে ফিরে বুবলি সরাসরি এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

তবে বুবলি এবার তার ভেরিফাইড ফেসবুক পেইজে দুটি ছবি প্রকাশ করেছেন। যার মধ্যে একটি ছবিতে তার বেবি বাম্পের স্পষ্ট চাপ রয়েছে। ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। থ্রোব্যাক আমেরিকা।’

ক্যাপশন থেকে বোঝা যাচ্ছে ছবিগুলো ২০২০ সালের। আর তার কাপশন ও প্রকাশিত ছবিগুলো কিন্তু ওই সময় ইন্ডাস্ট্রিতে হওয়া গুঞ্জনে আবার হাওয়া দিচ্ছে। সবাই বলাবলি করছে, ওই সময়ে যা রটেছিল তা সত্যি।

বুবলির দিকে থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য না পেলেও ছবিগুলোর নিচে অধিকাংশ মন্তব্যকারী বলছেন, এটি বুবলির মাতৃত্বের ছবি। ওই সময়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরগুলো তাহলে সত্যি ছিল।

আরেকটি ব্যাপার সবার নজরে এসেছে, সেটি হলো মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়ের জন্মদিন। সে দিনেই বুবলি ছবিটির প্রকাশ করেছেন। এটি শাকিব খানকে নিয়ে অপু-বুবলির মধ্যকার দ্বন্দ্বের বহিঃপ্রকাশ বলে অনেকে মনে করছেন। তবে যতদিন বুবলি নিজ থেকে মুখ না খুলছেন ততদিন বিষয়গুলো ধোঁয়াশা থেকে যাবে।

Leave a Reply

Your email address will not be published.