অরিজিতের গানে শাহরুখ-নয়নতারার রোমান্স

প্রথমবার দক্ষিণী নির্মাতার সিনেমায় কাজ করলেন শাহরুখ খান। সঙ্গে দক্ষিণী নায়িকা নয়নতারা। দর্শক উন্মুখ হয়ে অপেক্ষায় ছিল, তাদের রসায়ন দেখার জন্য। কিন্তু ট্রেলারে কিংবা প্রথম গানে সেই সুযোগ রাখেননি নির্মাতা। অবশেষে সদ্য প্রকাশ্যে আসা গানে শাহরুখ-নয়নতারার রসায়ন উন্মোচিত হলো, দারুণভাবে।

সোমবার (১৪ আগস্ট) অন্তর্জালে উন্মুক্ত করা হয়েছে ‘জাওয়ান’ সিনেমার রোম্যান্টিক গান ‘চালেয়া’। এটি গেয়েছেন অরিজিৎ সিং ও শিল্পা রাও। কুমারের গীতিকবিতায় গানের সুর-সংগীত করেছেন দক্ষিণের তরুণ তুর্কি অনিরুদ্ধ রবিচন্দর।

তিন মিনিটের এই গানে শাহরুখ ও নয়নতারা প্রেম-রসায়নে মজেছেন, নেচেছেন শরীরের আগল খুলে। ৫৭ বছর বয়সেও শাহরুখের যে চার্ম গানটিতে ফুটে উঠেছে, তা দেখে মুগ্ধ, বিস্মিত ভক্তরা। অন্যদিকে সাউথের লেডি সুপারস্টার নয়নতারা যেন নতুন করে রূপের মোহ ছড়িয়ে দিলেন দর্শক হৃদয়ে। রোম্যান্টিক এই গানের কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান।

গানটির জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। সঙ্গে দর্শকের উদ্দেশে বলেছেন, “ভালোবাসা হয় বেহিসাবি, বেপরোয়া এবং সীমাহীন। কিছুটা এরকমই ‘জাওয়ান’র প্রেম।”

হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে গানটি। এর মধ্যে কেবল হিন্দি ভার্সনেই এক ঘণ্টার মধ্যে ১৫ লাখের বেশি ভিউ ছাড়িয়ে গেছে। আঁচ করা যাচ্ছে, কিং অব রোম্যান্সের নতুন রসায়ন দর্শককে আকৃষ্ট করছে বেশ।

উল্লেখ্য, প্রায় ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে ‘জাওয়ান’। পরিচালনা করেছেন অ্যাটলি কুমার। এতে শাহরুখ-নয়নতারার সঙ্গে আরও আছেন বিজয় সেথুপতি, দীপিকা পাড়ুকোন, প্রিয়ামণি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, যোগী বাবু প্রমুখ। এছাড়া থালাপতি বিজয় ও সঞ্জয় দত্তকে দেখা যাবে অতিথি চরিত্রে। আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published.