অসময়ের পোস্টারে চমক দেখালেন অমি

নতুন বছরের শুরুতেই চমকে দিলেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। নিজের ফেসবুক পেজে রোবাবর (৩১ ডিসেম্বর) ওয়েব ফিল্ম ‘অসময়’ পোস্টার পোস্ট করে তিনি লেখেন, “নতুন বছরে সুসময়ের প্রত্যাশায় কাজল আরেফিন অমি’র ‘অসময়’ আসছে বঙ্গতে। হ্যাপি নিউ ইয়ার। শেষে একটি ভিক্টোরি ইমোজি জুড়ে দেন তিনি।

অমির পোস্ট করা পোস্টারে দেখা যায়, দেশের জনপ্রিয় একঝাঁক তারকা ডাস্টবিনের মধ্যে দাঁড়িয়ে ও বসে থাকতে।

ছবিতে দেখা যায়, বিয়ের লেহেঙ্গা পরে তাসনিয়া ফারিণ ময়লাভর্তি এক কন্টেইনারের ঢাকনায় বসা। পাশে কাক-কুকুররা স্বভাবসুলভ ভঙ্গিতে হেঁটে-চলে বেড়াচ্ছে। পেছনে সারি বেঁধে দাঁড়িয়ে আছেন তারিক আনাম খান, রুনা খান, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, শিমুল, শাশ্বত দত্তসহ আরও অনেকে।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, আজ থেকে আমার ‘অসময়’ শুরু। মূলত ‘অসময়’ নামে একটি ওয়েব ফিল্ম তৈরি করেছেন এ নির্মাতা।

তিনি বলেন, আসলে আমাদের সমাজে এমন অনেকে আছেন যারা ওপরে অনেক সুন্দর জামাকাপড় পরে থাকে, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে, তবে তাদের ভেতরটা কালো। তারা হয়ত ময়লাস্তূপে বসবাস করে নিজেকে ফিটফাট বোঝাতে চায়। আমাদের সমাজে এই ধরনের শোঅফ অনেক বেশি চলে। মূলত তারা ওপরে একরকম, ভেতরে আরেকরকম। আর এই ফিলোসফি থেকেই ‘অসময়’র পোস্টারটি তৈরি করা।

এ সময় অমি আরও জানান, চলতি মাসেই দেশের প্রথম ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে ছবিটি দেখতে পাবে দর্শক।

উল্লেখ্য, ২০২৩ সালে নির্মাতা অমি চারটি একক নাটক ও তার প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নির্মাণ করেন। এর মধ্যে হোটেল রিল্যাক্স এখন পর্যন্ত বঙ্গ’র সবচেয়ে জনপ্রিয় কনটেন্টের রেকর্ড গড়েছে।

Leave a Reply

Your email address will not be published.