অ্যাকশন, থ্রিল ও রোমান্সে বছর শুরু আরিফিন শুভর

ঢাকাই সিনেমার হ্যান্ডসাম হাঙ্ক আরিফিন শুভ অ্যাকশন, থ্রিল আর রোমান্সে যেভাবে বছর শুরু করেছেন সেটাকে এককথায় ফুল প্যাকেজ বলাই যায়।

বছরের প্রথমদিন মুক্তি পেয়েছে তাঁর বহুল প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার ট্রেইলার, যেখানে শুভর থ্রিল-অ্যাকশন প্রশংসায় ভাসছে। আর দ্বিতীয়দিন মুক্তি পেয়েছে তাঁর প্রথম মিউজিক্যাল ফিল্ম। ‘চলো না একসাথে’ শিরোনামের গানটিতে শুভর রোমান্সে বুঁদ হচ্ছেন দর্শক।

জনি হকের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিদ হোসেন চৌধুরী। শাহরিয়ার পলকের নির্মাণে রোমান্টিক গানটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন শিরিন আক্তার শিলা।

প্রথম মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে শুভর ভাষ্য, ‘অনেকদিন পর এই গানের মাধ্যমে দর্শক রোমান্টিক শুভকে দেখছেন। এটি বিয়ের গান হিসাবে নির্মিত হয়েছে, আশা করছি দর্শক নতুনত্ব কিছু পেয়েছেন এই গানে।’

১৩ জানুয়ারি বছরের প্রথম সিনেমা হিসাবে প্রেক্ষাগৃহে আসছে আরিফিন শুভর ‘ব্ল্যাক ওয়ার’। এই সিনেমার জন্য নয় মাস পরিশ্রম করে ‘সিক্স প্যাক’ গড়েছেন তিনি, যা নিকট অতীতে বাংলা সিনেমার আর কোন নায়ক করে দেখাননি সেটা করে তাগ লাগিয়েছেন শুভ।

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমা প্রসঙ্গে আরিফিন শুভ বলছেন, ‘এই সিনেমা জন্য আমি যতটা শারীরিক এবং মানসিক শ্রম দিয়েছি সেটা সর্বোচ্চ। এই সিনেমার জন্য পায়ের ইনজুরি আমি এখনো বয়ে বেড়াচ্ছি, যতদিন বাঁচবো ততদিন সেটা বইতে হবে। আমি দর্শকদের বলল, এতদিন বাইরে এসব পরিশ্রম দেখেছেন এবার মেইড ইন বাংলাদেশ পরিশ্রমটা দেখুন।’

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার শুট আরিফিন শুভ শেষ করেছেন তিন বছর আগে। ‘মিশন এক্সট্রিম’ আর ‘ব্ল্যাক ওয়ার’ পরপর মুক্তি পাওয়ায় শুভ একই প্যাটানের কাজ করছেন এমন মিত তাই অমূলক। এক সিনেমার সফলতাকে পুঁজি করে শুভ একই প্যাটানের কাজ করেন না, তাঁর একাধিক সিনেমার স্যিকুয়াল নির্মিত হলেও সেগুলোতে কাজ করেননি তিনি, সেটাই প্রমাণ করে। এছাড়া দেশিয় সিনেমার বাজেট বিচারে প্রতি সিনেমাতেই ভিন্ন কিছু করার চেষ্টা করেন এই নায়ক।

Leave a Reply

Your email address will not be published.