আবারও সিয়ামের সঙ্গে জুটি বাঁধলেন বুবলী

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে এম রাহিম নির্মাণ করছেন ‘জংলি’। ছবিটির প্রধান চরিত্রে সিয়াম আহমেদ অভিনয় করছেন─ এটি একটি লুক পোস্টারের মাধ্যমে জানানো হয়েছিল। সিয়ামের দুর্দান্ত লুক এরই মধ্যে ভাইরাল! সবাই এর প্রশংসা করছেন।

তবেসিনেমাটিতে সিয়ামের বিপরীতে কে হবেন নায়িকা, তখন তা জানানো হয়নি। এবার জানা গেল সে তথ্যও। ‘জংলি’-তে সিয়ামের বিপরীতে দেখা যাবে সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীকে। একটি ফার্স্টলুক পোস্টার প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছন পরিচালক এম রাহিম।

পোস্টারে দেখা যায়, সিয়ামের পেছনে লুকিয়ে রয়েছেন বুবলি। তার চেহারা জুড়ে ভয়, উৎকণ্ঠার স্পষ্ট চাপ। অন্যদিকে সিয়ামের চেহারা আলো-আঁধারিতে ঢাকা। পুরো পোস্টারে একটি রহস্যের চাপ রাখার চেষ্টা করা হয়েছে।

প্রযোজনা সংস্থা থেকে জানা হয়েছে, ইতোমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়েছে। রাত-দিন এক করে পুরো টিম ছবিটির কার্যক্রম শেষ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সিয়ামের সঙ্গে এর আগে ‘টান’ নামক একটি ওয়েব ফিল্মে জুটিবদ্ধ হয়েছিলেন বুবলি। তবে বড়পর্দায় প্রথমবারের মত তাদের একসঙ্গে দেখা যাবে।

জংলিতে কাজ করা প্রসঙ্গে বুবলি বলেন, ‘টান’-এ সিয়াম আর আমার জুটি অনেক প্রশংসিত হয়েছিল। অবশেষে বড় পর্দার জন্য আমাদের জুটির প্রথম কাজ হতে যাচ্ছে। আমি ভীষণ এক্সাইটেড। রাহিম ভাইয়ের সাথেও আমার প্রথম কাজ। ভাইয়া বাংলাদেশের সেরা কমার্শিয়াল নির্মাতাদের একজন। ভাইয়ার যে ভিশন, তাতে আমি নিশ্চিত, দারুণ কিছু হবে।

ছবিটিতে অভিনীত চরিত্র প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ বুবলি। তিনি বলেন, পোস্টারে যে রহস্যের আভাস পেয়েছে সবাই, সেটাই জিইয়ে থাকুক। এতদিনের ক্যারিয়ার থেকে আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি, জংলির গল্প-প্রেজেন্টেশন একেবারেই অন্যরকম৷ দর্শক মুগ্ধ হবে।

ছবিটির কাহিনি ও চিত্রনাট্য করছেন মুন ও স্বীকৃতি। প্রযোজনা করছে ফিল্মম্যান ও এমআইবি স্টুডিওজ। পরিবেশনায় থাকছে দি অভি কথাচিত্র।

পরিচালক বলেন, ‘জংলি যে ধরণের গল্প। সেই গল্পের সঙ্গে সিয়ামের বিপরীতে বুবলীই বেশি মানানসই। তাই তাকেই চুক্তিবদ্ধ করা হয়েছে। এরই মধ্যে বুবলী শুটিংও শুরু করেছেন। আশা করি সবাই মিলে দারুণ কিছু উপহার দিতে পারব আমরা।’

এর আগে সিয়ামের বিপরীতে রায়হান রাফীর ওয়েব ফিল্ম ‘টান’-এ বুবলীকে দেখা যায়। তাদের রসায়ন সেসময় পছন্দও করেন দর্শক। এবার এ জুটি প্রথমবার বড়পর্দার জন্য কাজ শুরু করতে যাচ্ছেন!

Leave a Reply

Your email address will not be published.