‘আমি কোনো আইটেম গানে হাজির হইনি’

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আশনা হাবীব ভাবনা। বেশ সক্রিয় থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। যেকোনো বিষয়ে নিজের মতামত প্রকাশ করেন তিনি।

সম্প্রতি ভাবনার একটি ছবি সামাজিক যোাগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ছবি দেখে বেশ কিছু গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে- ‘আইটেম গানে নাচছেন ভাবনা।’

এ বিষয়ে ২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন ভাবনা। পোস্টে অভিনেত্রী লেখেন, ‘আমি কোনো আইটেম গানে হাজির হইনি।’

ভাবনা লেখেন, আমি একটি সিনেমা করছি ‘পায়েল’ নামে । সিনেমাটির নির্মাতা রায়হান খান। এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হবো। সিনেমাটির একটি গানে আমি নেচেছি সত্য।

একজন নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্য আনন্দের যে কোনো সিনেমাতে আমি প্রথমবারের মতো নাচতে পারলাম। এর আগে অন্য কোনো সিনেমায় আমাকে নাচতে দেখা যাইনি। তবে এটি আইটেম সং না। আমাদের ছবির শুটিং চলছে আপনারা সবাই দোয়া করবেন যাতে ভালোভাবে কাজটি শেষ করতে পারি।

‘পায়েল’ সিনেমায় ভাবনা ছাড়া আরও অভিনয় করছেন জিয়াউল রোশান, তারিক আনাম খান শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে। এ ছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন তানিয়া আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.