আর্জেন্টিনা ফাইনালে গেলে গরু-খাসি খাওয়াবেন নূতন

দীর্ঘ ক্যারিয়ারে তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নূতন  ।তবে এই মুহুর্তে চলচ্চিত্রে নিয়মিত নন তিনির তবে সামাজিকমাধ্যমে বেশ সরব তিনি। প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে নিজের মতামত তুলে ধরেন এ অভিনেত্রী। এবার বিশ্বকাপ ফুটবলের উৎসবে সামিল হলেন তিনি।

এক স্ট্যাটাসে জানালেন তার প্রিয় দল মেসির আর্জেন্টিনা। বেশকিছু ছবির সঙ্গে মজা করেই একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন  ‘রাজমহল’ সিনেমার নায়িকা।

সেখানে তিনি ঘোষণা দেন, এবার আর্জেন্টিনা বিশ্বকাপের ফাইনালে গেলে ভক্ত-অনুরাগীদের গরু ও খাসি খাওয়াবেন।

নূতন লেখেন, ‌হিসাব-সালিশ সব মানি শুধু আর্জেন্টিনা আমার। আমার গ্যাংরা সব প্রস্তুত। এবার আর্জেন্টিনা ফাইনালে গেলে সেদিন এফডিসি আর শিল্পকলাতে গরু-খাসি কেটে খাওয়াব। আর ফ্রি জার্সি উপহার দেব।

তিনি আরো যোগ করেন, ‘যদিও আমি জানি আর্জেন্টিনা এবার কাপ নেবে। ’

প্রসঙ্গত, সত্তর-আশির দশকে সুজাতা, সুচন্দা, কবরী, শাবানা, ববিতার ভিড়ে এক উজ্জ্বল নক্ষত্র হয়ে আলো ছড়িয়েছেন নূতন।  তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘রাজনর্তকী’, ‘পাগলা রাজা’, ‘রাজলক্ষী শ্রীকান্ত’, ‘বসুন্ধরা’, ‘প্রাণসজনী’ ‘প্রেমবন্ধন’, ‘স্ত্রীর পাওনা’, ‘মানসী’, ‘রাজমহল’, অবিচার’, ‘ফকির মজনু শাহ’, ‘বদলা’, ‘ননদভাবি’, ‘রাঙাভাবি’, ‘অলংকার’, ‘বদনাম’, ‘শাহজাদা’, ‘কন্যাবদল’, তাজ ও তলোয়া’, ‘কাবিন’, সোনার চেয়ে দামি, ‘বাঁশিওয়ালা’, ‘সত্য-মিথ্যা’, পাহাড়ি ফুল, অশান্ত, ‘মালামতি’, ‘আবদুল্লাহ’।

Leave a Reply

Your email address will not be published.