আর্জেন্টিনা সমর্থকদের টিস্যু নিয়ে ব্রাজিলের খেলা দেখতে বললেন মিম

প্রথমে সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হার। এরপর জাপানের বিপক্ষে মাঠে নেমে হেরেছে জার্মানি। দুই দলই অঘটনের শিকার হয়েছে ২-১ গোল ব্যবধানে।

প্রথম চারদিনের মধ্যে হাইভোল্টেজ ম্যাচ ছিল একটি করে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সেই সংখ্যা বেড়ে দাঁড়াচ্ছে দুইয়ে। এদিন দুটি ভিন্ন ম্যাচে মাঠে নামবে দুই হট ফেভারিট দল ব্রাজিল এবং পর্তুগাল।

বাংলাদেশ সময় রাত ১০টায় মাঠে নামবে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। দলটির প্রতিপক্ষে থাকছে আফ্রিকান দেশ ঘানা। এরপর বাংলাদেশ সময় রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

বাংলাদেশে ব্রাজিল, আর্জেন্টিনার সমর্থক বরাবরই বেশি। যে কারণে দুই দলের সমর্থকদের মধ্যে তর্কযুদ্ধ লেগেই থাকে। কেউ কাউকে ‘খোঁচা’ দিতে বিন্দুমাত্র ছাড় দেন না। এদিক থেকে তারকারাও বেশ সরব।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ব্রাজিলের সমর্থক। প্রিয় দলের বিশ্বকাপ মিশন শুরুর আগেই আর্জেন্টিনা সমর্থকদের খোঁচা দিলেন নায়িকা।

নিজের ভেরিফায়েড পেজে মিম লেখেন, আর্জেন্টিনা সমর্থকরা আজকে ব্রাজিলের ম্যাচ দেখতে ভুলবেন না। আর সঙ্গে টিস্যু রাখবেন অবশ্যই। আপনাদের কাজে লাগবে।

প্রসঙ্গত, চলতি বছর মিম অভিনীত ‘পরাণ’ সিনেমা মুক্তি পায় প্রেক্ষাগৃহে। এরপর আবার ‘দামাল’ সিনেমা মুক্তি পায়। সিনেমা দুটিতে তার অভিনয় প্রশংসিত হয় দর্শকমহলে।

Leave a Reply

Your email address will not be published.