আসছে শাকিব খানের বায়োপিক, পরিচালনায় এফআই মানিক

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ইতিমধ্যে অভিনয়ে দীর্ঘ সময় পার করেছেন । এই বর্ণিল ক্যারিয়ার নিয়ে এফআই মানিকের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে শাকিব খানের বায়োপিক ।

এ বিষয়ে নির্মাতা এফআই মানিক বলেন, আমি এই বায়োপিকটি পরিচালনা করব। শিগগিরই এর শুটিং শুরু হবে। অনেক দিন ধরে চলচ্চিত্র নির্মাণে বিরতি ছিল। এটি দিয়ে আমি নতুন কাজ শুরু করতে যাচ্ছি। ঢাকাই চলচ্চিত্রের প্রধান চিত্রনায়ক শাকিব খানের জীবনের একটি অংশ থেকে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। এখানে শাকিব খানের শৈশব-কৈশোরের গল্প থাকবে না। থাকবে রঙিন দুনিয়ায় প্রবেশের ঠিক পূর্ব থেকে জনপ্রিয় ও প্রধান নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে। তবে কে শাকিব খানের চরিত্রে কাজ করবেন তা এখনো ঠিক জানা যায়নি।

শাকিব খানের অন্যতম পার্শ্ব অভিনেত্রী অপু বিশ্বাসের চরিত্রে কে অভিনয় করতে যাচ্ছেন এ বিষয়ে নির্মাতা এখনই কোনো তথ্য জানাতে চাননি।

চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ আরো বহু পুরস্কার পেয়েছেন অভিনয়ের জন্য । তবে তার এই অভিনয় জীবন মোটেও সহজ ছিলোনা । নানান চড়াই-উতরাই পার করে আজকের শাকিব খান হয়ে উঠেছেন । শাকিব খানের আসল নাম মাসুদ রানা। চলচ্চিত্রে শাকিব খান নামটি কীভাবে পেলেন সেই গল্পটিও দর্শকরা দেখতে পাবেন বলে জানান এফআই মানিক।

যদিও সিনেমার শুটিং কবে শুরু হবে এমন কিছু জানা যায়নি তবে ২৩ ডিসেম্বর চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটি নিবন্ধিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.