উচ্চতা বাড়াতে অনন্ত জলিলের পায়ের নিচে মাটি, ছবি ভাইরাল

পরনে সাদা স্যান্ডো গেঞ্জি, শর্ট প্যান্ট। তাকিয়ে আছেন আকাশের দিকে। এমনই এক লুকে দেখা গেল ঢাকাই সিনেমার প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিলকে। মূলত বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন নিয়ে নির্মিতব্য ছবি ‘অপারেশন জ্যাকপট’-এর একটি শুটিংয়ে এমন লুকে ধরা দিয়েছেন অনন্ত জলিল।

সিনেমার শুটিংয়ের বেশ কিছু দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর মধ্যে একটি স্থিরচিত্রে দেখা গেছে, অনন্ত জলিল ও তার পাশে দাঁড়িয়ে আছেন অভিনেতা ইমন, জনসহ আরও অনেকেই। সবার পরনে সাদা স্যান্ডো গেঞ্জি ও শর্ট প্যান্ট। সবাই তাকিয়ে আছেন আকাশের দিকে। তবে অন্য অভিনেতাদের সঙ্গে উচ্চতার মিল রাখতে অনন্ত জলিলকে দেখা গেছে পায়ের নিচে মাটি দিয়ে দাঁড়িয়ে থাকতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিংয়ের এই দৃশ্য বেশ ভাইরাল হয়েছে। অনেকেই নির্মাতাদের বুদ্ধির প্রশংসা করেছেন, আবার অনেকে অনন্ত জলিলকে নিয়ে কটাক্ষ করেছেন।

এদিকে গেল বছরের শেষের দিকে এই সিনেমার প্রথম লটের শুটিং হয় এফডিসিতে। প্রথম লটের শুটিং শেষে গাজীপুরের বিভিন্ন স্পটসহ দেশের চার সমুদ্রবন্দর ও ভারত এবং ফ্রান্সের কিছু লোকশনে বাকি অংশের শুটিং হবে।

প্রসঙ্গত, বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন ছিল ‘অপারেশন জ্যাকপট’। সেটাই বড় আয়োজনে তুলে ধরা হচ্ছে রুপালি পর্দায়। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার।

এই ছবিতে ভিন্নরূপে দেখা যাবে আলোচিত অভিনেতা অনন্ত জলিলকে। এ ছাড়াও আরও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, ওমর সানী, মিশা সওদাগর, অমিত হাসান, নীরব, ইমন, নাদের চৌধুরী, শহীদুল ইসলাম সাচ্চু, ড্যানি সিডাক, খোরশেদ আলম খসরুসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.