‘এই আশঙ্কা আমার কোনো দিনই ছিল না’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সাড়ে আট বছরের সম্পর্কের পর গত ১১ আগস্ট বিয়ের পিড়িতে বসেন তিনি। পাত্র শেখ রেজওয়ান বিদেশে কর্মরত রয়েছেন। মডেলিং ও টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখা এই অভিনেত্রীর সম্প্রতি চরকিতে মুক্তি পেয়েছে ‘পুনর্মিলনে’। যেখানে তার অভিনয়ের প্রশংসা করেছেন সবাই। সব মিলিয়ে সময়টা বেশ ভালো কাটছে ফারিণের।

সম্প্রতি বিয়ে নিয়ে আবারও কথা বলেন তিনি। ফারিণ মনে করেন, বিয়েটা তার জীবনে আশীর্বাদের মতোই কাজ করেছে। বিয়ের পরবর্তী সময়টাও খুব ভালো কাটছে।

ফারিণ বলেন, ‘বিয়ের পর আমাকে সবাই ইতিবাচকভাবে গ্রহণ করেছে। যেদিন আমি বিয়ের ডেট চূড়ান্ত করি, সেদিনই আমার কাছে দুটো ভালো কাজের প্রস্তাব আসে। এ ছাড়া ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে। সব মিলিয়ে বিয়েটা আমার জন্য আশীর্বাদ। বিয়েটাকে আমি ইতিবাচকভাবেই দেখি।’

তারকারা অনেকেই মনে করেন বিয়ের পর ভক্ত কমে যায়, এক্ষেত্রে বিপরীত ফারিণ। তিনি বলেন, ‘আমার এই আশঙ্কা কোনো দিনই ছিল না। আমার জীবনের কোনো সিদ্ধান্ত নেব, ভক্তদের কথা ভাবতে হবে কেন? ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন।

আমিও তাঁদের ভালোবাসি। আর প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজ, পবিত্র কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে, তাহলে কিসের ভক্ত! আমার মনে হয়েছে, বিয়ের পর ভক্ত আরও বেড়েছে। বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, মুগ্ধ আমি।’

Leave a Reply

Your email address will not be published.