একবছর পর রাকিব-রিজভী

গীতিকার রেজাউর রহমান রিজভী ও গায়ক রাকিব মোসাব্বির একসাথে গান করেন ছয় বছর ধরে। গত বছরের ঈদুল ফিতরে প্রকাশ পেয়েছিল তাদের জুটির ‘আমাকে জড়িয়ে রাখো’। লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত গানটির পর মাঝে এক বছরের বিরতি।

এবার রিজভী-রাকিব জুটির নতুন গান ‘ভালোবাসার ট্রেন’ প্রকাশ হয়েছে। রিজভীর কথায় গানটিতে কণ্ঠ দেবার পাশাপাশি সুর ও সংগীত করেছেন রাকিব মোসাব্বির।

টিউন ফ্যাক্টরীর ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ হয়েছে গতকাল ৪ জুলাই, বুধবার।

রাকিব মোসাব্বির বলেন, ‘রিজভী ভাইয়ের সঙ্গে অনেকগুলো গানের কাজ করেছি। অন্য কোন গীতিকারের সঙ্গে এতো কাজ করা হয়নি। আগামীতেও আমাদের দুজনের আরো কিছু গান শ্রোতারা পাবেন বলে আশা করছি।’

রিজভী বলেন, ‘আমার প্রথম প্রকাশিত গানটি করেছিল রাকিব মোসাব্বির। তার সঙ্গে গানের কাজ করে আমি নিজেও বেশ কমফোর্ট ফিল করি।’

‘ভালোবাসার মেইল ট্রেন’ গানের কথা এরকম- ‘চলুক না হয় এভাবেই/ ভালোবাসার মেইল ট্রেন/ পাশে বসে হাত ধরে/ স্বপ্নীল হবে এই প্রেম।’ গানটি ইউটিউবের পাশাপাশি জিপি মিউজিক, বাংলা ভাইব ও গান টিভির মোবাইল অ্যাপসেও পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, ২০১৩ সালের এপ্রিলে সিডি চয়েস থেকে ‘সুখ পাখি’ অ্যালবামে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেন রাকিব মোসাব্বির ও রেজাউর রহমান রিজভী। সে অ্যালবামে রিজভীর লেখা ‘সুখ পাখি’ ও ‘ছলনা’ শিরোনামের দুটি গানে কণ্ঠ দেবার পাশাপাশি সুর-সংগীত করেন রাকিব মোসাব্বির। দুটি গানই বেশ জনপ্রিয়তা পায়। পরবর্তী প্রায় দেড় ডজন গানে এই জুটি একসঙ্গে কাজ করেছেন। রাকিব- রিজভী জুটির জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে— পাখি, ছলনা, নন্দিনী, মন উদাসী, ছায়া, ভালোবাসা এমনই, জানি এ মনে তুমি, মন যে দেওয়ানা, আমাকে জড়িয়ে রাখো প্রভৃতি। আগামীতেও বেশ কিছু গানে এ জুটিকে পাওয়া যাবে বলে জানা গেছে।

‘ভালোবাসার ট্রেন’ গানের ভিডিওঃ

 

Leave a Reply

Your email address will not be published.