film cast debi

একসাথে আড়াইশ জনের দেবী দর্শন

‘দেবী’ মুক্তি পেয়েছে এ শুক্রবার। হুমায়ূন আহমেদের জনপ্রিয় চরিত্র মিসির আলী প্রথমবারের মত সিনেমায়, জয়া আহসানের প্রথম প্রযোজনা— সবমিলিয়ে মুক্তির আগেই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল। এত আগ্রহের জিনিস একা একা দেখে মজা আছে কি! film cast debi1

কী করা যায়? যদি পরিচিত-অপরিচিত বন্ধু-বান্ধব মিলে দেখা যায়, তাহলে দারুণ হবে ব্যাপারটা। এ ভাবনা থেকে আব্দুল্লাহ আল মানী এবং অবয়ব সিদ্দিকি মিডি ফেসবুকে একটি ইভেন্ট খুলে বসলেন ‘দেবী’ দেখার। যার ফলে একসাথে রাজধানীর বলাকা সিনেওয়ার্ল্ডে আড়াই শতাধিক দর্শক একসাথে সিনেমাটি দেখলেন। 

আয়োজকদের মধ্য থেকে আব্দুল্লাহ আল মানী বলেন, ‘বাংলা সিনেমার প্রতি ভালোবাসা থেকে ইভেন্টটির আয়োজন করি। আমরা সেখানে একটি গুগল ডক দিই, যাতে রেজিস্ট্রেশনকারীরা তাদের নাম, ঠিকানা ও ফোন নাম্বার দিয়েছিল । ৫০৬ জন রেজিস্ট্রেশন করলেও শেষ পর্যন্ত অভিনেত্রী প্রসূন আজাদসহ আড়াই শতাধিক মানুষ আসেন।’

মানী আরো জানান, ইভেন্ট শেষে একটি কুইজেরও আয়োজন করা হয়েছিল। তিন জন বিজয়ীকে ‘দেবী’র ফ্রি টি-শার্ট এবং দুই জনকে ফ্রি টিকেট দেওয়া হয়।

ফিল্মকাস্ট নামক একটি সংগঠনের ব্যানারে ইভেন্টটির আয়োজন করা হয়। যার দায়িত্বে ছিলেন আব্দুল্লাহ আল মানী ও অবয়ব সিদ্দিকি মিডি।

‘দেবী’ পরিচালনা করেছেন অনম বিশ্বাস। অভিনয় করেছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচ ও ইরেশ যাকের। প্রযোজনা করেছে জয়ার প্রযোজনা সংস্থা সি তে সিনেমা।

 

Leave a Reply

Your email address will not be published.