‘এক কোটি টাকা নিয়ে উল্টায় ফেলবে’

সম্প্রতি চিত্রনায়ক শাকিব খান তার পরবর্তী সিনেমার জন্য এক কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন বলে খবর প্রকাশ হয়েছে। বিষয়টি মোটেও ভালোভাবে নেননি চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তিনি বলেন, এক কোটি টাকার আর্টিস্ট বাংলাদেশে জন্ম হবে, আগে ফিল্ম বাজার ঠিক করো। তারপর এক কোটি, দুই কোটি চাও। এক কোটি টাকা ডিমান্ড করলেই তো হবে না।

আরও বলেন, হ্যাঁ, ডিমান্ড করা যাবে। যদি টাকা ওঠে। আমার ছবি ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, লাভ করছে। কিছুদিন আগে শাকিবের একটা ছবি লাভ করেছে। অত লাভ না, এক কোটি, দেড় কোটি, বড়জোর দুই কোটি টাকা হবে।

ডিপজল বলেন, ওর এখন এক কোটি কেন, ৫০ লাখও না, ওর এখন চাওয়া উচিত ২৫ লাখ টাকা। সর্বোচ্চ। তাও অনেক বেশি বলছি।

তিনি আরও বলেন, এতে ছবির বাজার ভালো হবে, দর্শক ছবি দেখবে, এমন তো না। এক কোটি টাকা নিয়ে উল্টায় ফেলবে। আমি ১০ কোটি টাকা দেব, যদি আমাকে পাঁচ কোটি টাকা ও লাভ দিতে পারে।

শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা ৪০ কোটির ওপরে আয় করেছে বলে দাবি করা হচ্ছে। এর জবাবে ডিপজল বলেন, টাকা যদি প্রেসে ছাপায় তাইলে হইতে পারে।

তিনি বলেন, মালয়েশিয়ায় ছবিটা তো আমার ডিস্ট্রিবিউশন থেকে গেছে, কত টাকা দিয়ে গেছে আমি জানি। কোন সিনেমা হল থেকে কত গেছে, আপনারা দেখলে তো বুঝতে পারেন। হাইয়েস্ট হলে এক কোটি, দেড় কোটি, দুই কোটি টাকা কামাইতে পারে।

চাচ্চু খ্যাত অভিনেতা ডিপজল বলেন, এক সময় আমরাও ছিলাম সুপারস্টার, ডিপজল মানেই ফিল্ম হিট। কই আমরা তো টাকা বাড়াইনি। আমরা ফিল্ম কিভাবে উঠবে সেইটা করার চেষ্টা করেছি। আমি যে কত রাত জেগেছি, তা বলতে পারব না। আমি প্রতিদিন পাঁচ ছবি, ছয় ছবিতে কাজ করেছি। কই আমি তো টাকার দিকে দৌড়াই নাই। আমার এখন পর্যন্ত একটা ছবিও ফ্লপ নাই।

Leave a Reply

Your email address will not be published.