এবার ছেলে শেহজাদকে নিয়ে যুক্তরাষ্ট্র ঘুরবেন শাকিব

দীর্ঘ সময় যুক্তরাষ্ট্রে থাকার পর ১০ আগস্ট দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ব্যক্তিগত জীবনের কারণে বার বার শিরোনামে এসেছেন ঢাকাই সিনেমার শীর্ষ এই নায়ক। বেশ অনেক দিন ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। ঈদে তার মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রিয়তমা’র প্রদর্শনী উপলক্ষে সেখানে গিয়েছিলেন তিনি।

সঙ্গে ছিল তার বড় ছেলে আব্রাম খান জয়। শুধু তাই নয় তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসকেও দেখা গিয়েছিল সঙ্গে। তার পর থেকে জল্পনা তুঙ্গে। তবে কি এ বার নায়ক তাঁর দ্বিতীয় পক্ষের সন্তান শেহজাদা বীরকে নিয়েও বিদেশে যাবেন নায়ক? বিমানবন্দরে নামতেই এমন প্রশ্নের মুখোমুখি শাকিব।

শাকিব খানের সঙ্গে বড় ছেলে জয়

দেশের শীর্ষ স্থানীয় একটি জাতীয় দৈনিকের খবর। শাকিব বলেছেন, “বাবা হিসাবে আমি সব সময় চাই আমার সন্তানদের কাছে রাখতে। জয় গিয়েছে, তাকে একটা সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার চেষ্টা করেছি। আশা করি খুব শীঘ্রই শেহজাদা খান বীরকে নিয়ে যাব আমেরিকায়। তাকেও সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার চেষ্টা করব। এই আশাই করি।”

নায়কের মুখে এই উত্তর পাওয়ার পর থেকেই জল্পনা শুরু। তবে কি এ বার ছোট ছেলে বীরকে নিয়ে শাকিব বিদেশে যাবেন? সঙ্গে কি যাবেন তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী? এ প্রসঙ্গে অবশ্য কোনও উত্তর দেননি নায়ক।

অনেকেরই ধারণা আবারও নাকি সংসার পাততে চলেছেন অপু এবং শাকিব। যদিও এই প্রসঙ্গে কোনও কথা বলতেই নারাজ দু’জনে। অন্য দিকে প্রকাশ্যে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন শাকিব।

তবে অপু গণমাধ্যমকে জানিয়েছিলেন, আগামী দিনে শাকিবের সঙ্গে তার সম্পর্ক কোন খাতে বইবে সেটা তিনি এই মুহূর্তে কারও সঙ্গে আলোচনা করতে চান না।

Leave a Reply

Your email address will not be published.