এবার ডকুফিল্মে লুবাবা

বিজ্ঞাপন, নাটক ও সিনেমায় নিয়মিত কাজ করে যাচ্ছেন সিমরিন লুবাবা। এবার ৭০ বছর বয়সী নেত্রী রূপে হাজির হয়েছেন এই শিশুশিল্পী।

‘একটি বাংলাদেশ’ নামে ডকুফিল্মে অভিনয় করেছেন তিনি। নির্মাতা রানা বর্তমানের পরিচালনায় এটি প্রযোজনা করেছেন মোহাম্মদ মিজানুর রহমান। শুক্রবার (২৪ নভেম্বর) রাজধানীর রমনা পার্কে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে লুবাবার মা জাহিদা ইসলাম বলেন, ‘আমার মেয়ে এবারই প্রথম এমন একটি চরিত্রে অভিনয় করল। শুধু তাই নয়, এবারই প্রথম অভিনয়ে লুবাবা শাড়ি পরেছে। এমনকি প্রধান চরিত্রেও কাজ করেছে। সব মিলিয়ে, ভালো একটি কাজ আসছে বলে আশা করছি।’

নির্মাতা রানা বর্তমান বলেন, ‘চরিত্রের প্রয়োজনেই লুবাবাকে এমন লুক নিতে হয়েছে। একজন শিশুশিল্পীকে বৃদ্ধার রূপে তুলে আনাটা খুব কঠিন। আমি চেষ্টা করেছি, সেখান থেকে নতুন কিছু করার। এতে বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে তাকে। তবে ওর চরিত্রটি নিয়ে এখন কিছু বলতে চাই না। গল্পে দেশ ও দেশের মানুষের উন্নয়নের কথা বলা হয়েছে।’

জানা গেছে, ডকুফিল্মটি বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত একটি চলচ্চিত্র উৎসবেও এটি প্রদর্শনের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.