এবার সিয়ামের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা

ঢালিউডের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। রায়হান রাফির পরিচালনায় ‘পোড়ামন ২’ দিয়ে বড়পর্দায় নাম লেখান তিনি। ছোটপর্দা থেকে এসে প্রথম সিনেমা দিয়েই বাজিমাত। এরপর একে একে অনেক ছবিতেই অভিনয়ের মুগ্ধতা ছড়িয়েছেন। একাধিকবার জয় করে নিয়েছেন সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

অন্যদিকে শাকিব খান ও শরিফুল রাজের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। শাকিবের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় ইধিকার চরিত্রটি সবাই পছন্দ করেছেন। এতে অভিনয় করে তিনি বেশ প্রশংসাও লাভ করেছেন।

নতুন খবর হলো এবার তিনি জুটি বেঁধেছেন সিয়ামের সঙ্গে। ছবির নাম সিকান্দার। তাদের একসঙ্গে কাজ করার বিষয়টি মোটামুটি নিশ্চিত বলে জানিয়েছেন ছবির পরিচালক তানিম রহমান অংশু।

প্রেম ও সংকটের গল্প নিয়ে সিকান্দার। যৌথভাবে সিনেমাটির গল্প লিখেছেন তামিম রহমান, সরদার সানিয়াত ও অনন্য মামুন। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। তানিম বলেন, ‘দুজনের সঙ্গে কয়েকবার বসা হয়েছে। গল্প শুনেছেন। কাজটি করার জন্য দুজনই রাজি। শুটিংয়ের জন্য তারা প্রস্তুত হচ্ছেন। দ্রুতই আমরা বিস্তারিত জানাব।’

সিয়াম ছবির নামভূমিকায় অভিনয় করবেন। তিনি ছবির গল্প ও চরিত্র পছন্দ করেছেন। সিয়ামের ভাষ্য, ‘গল্পটা ভালো লেগেছে। ছবির নামভূমিকায় আমার অভিনয় করার কথা। এও ভালো লাগার। চ্যালেঞ্জেরও। পরিচালক জানিয়েছেন সিনেমাটি আসছে রোজার ঈদে মুক্তি দিতে চান। সেজন্য তাড়াতাড়িই শুটিং শুরু করতে চান। এখন শিডিউল নিয়ে একটু ঝামেলায় আছি। সবকিছু ঠিকঠাক থাকলে কাজটি করব।’

Leave a Reply

Your email address will not be published.