এসব নোংরা ষড়যন্ত্র আর কত নেব জানা নেই: বুবলী

শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর চিত্রনায়িকা শবনম বুবলী প্রেম করছেন বলে নতুন খবর এলো। যার সঙ্গে প্রেম করছেন তার স্ত্রীর ফেসবুক থেকেই ছড়িয়েছে এ খবর। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ভাইরাল! বুবলী যার সঙ্গে প্রেম করছেন তিনি হলেন সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এই খবরের তীব্র নিন্দা জানিয়েছেন বুবলী। তিনি বলেন, তার ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা করছে একটি চক্র। বিষয়টিকে ‘নোংরা ষড়যন্ত্র’ হিসেবেও বর্ণনা করেছেন তিনি।

বুবলী বলেছেন, এসব নোংরা ষড়যন্ত্র আর কত নেব জানা নেই। কিসের কোন পোস্ট নিয়ে সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম, যা বলতেও রুচিতে বাঁধছে।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বুবলী আরও বলেন, একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে গত বেশ কিছুদিন ধরে। এখন আবার আমি যেই টিএম ফিল্মসের সঙ্গে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি, তাতেই এখন এখানে কিভাবে পরিবেশ নোংরা করবে সেই পাঁয়তারা চলছে।

তাপস ও মুন্নির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে বুবলী লিখেছেন, টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নি আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন বাংলাদেশের মোস্ট আইডল কাপল ও অত্যন্ত শিল্পমনা। তাপস ভাইয়ার আগে মুন্নি আপুর সঙ্গে আমার পরিচয় হয়েছে প্রয়াত সালমান শাহের একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু অনেক সুন্দর করে পরামর্শ দিয়ে থাকেন। অনেক স্নেহ করেন আমাকে ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরুত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এত সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে, তাদের স্বার্থ হাসিল করতে চাইছে, তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।

সম্প্রতি ফেসবুক স্ট্যাটাসে নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন এবং তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ফেসবুকে লেখেন— ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্তঃসত্ত্বা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এমন যদি আমার সঙ্গে কিছু হয়ে থাকে তা হলে এর সম্পূর্ণ দায়ভার তাপস ও বুবলীর।’

স্ট্যাটাসটি পরে দেখা না গেলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

‘গানবাংলা’র জনসংযোগ কর্মকর্তা রুদ্র হকের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল হিসেবে খ্যাত ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি থেকে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। যা এখনো উদ্ঘাটন করা যায়নি কে বা কারা এমনটি করেছে। এ বিষয়ে কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published.