‘এ ধরনের পরিস্থিতিতে এখন পর্যন্ত পড়তে হয়নি’

হালের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছোট পর্দার এই অভিনেত্রীর অভিনীত ওয়েব ফিল্ম ‘অসময়’ আজ মুক্তি পাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে। ২০ টাকায় সাবস্ক্রাইব করে বঙ্গতে কনটেন্টটি দেখতে পাবেন দর্শকরা।

গতকাল সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল কাজল আরেফিন অমির নির্মিত ওয়েব ফিল্মটির প্রিমিয়ার।

সিনেমাটির ট্রেলারে দেখা গেছে, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তাসনিয়া ফারিণ। বাবা-মা-ভাইকে নিয়ে বেশ টানা পোড়েনের মাঝেই দিন কাটান তিনি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেও বন্ধুদের সঙ্গে চলাফেরা করতে গিয়ে অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়েন। উচ্চবিত্ত পরিবারের ছেলেদেরকে ব্ল্যাকমেইল করেন। একসময় জেলখানায় যেতে হয় তাকে। আর এ নিয়েই পরিবারে নেমে আসে কালো ছায়া। পাশাপাশি দেখানো হয়েছে উচ্চবিত্তদের জীবন যাত্রাও।

সিনেমার মতো বাস্তব জীবনে কখনও ফারিণকে এমন অনাকাঙ্খিত পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল কি-না জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, ‘এ ধরনের পরিস্থিতিতে এখন পর্যন্ত পড়তে হয়নি। তবে আমার পরিচিত অনেকের সঙ্গেই ঘটেছে। আমার মনে হয়, আশপাশে এ রকম অনেক ঘটনা দেখতে পাবেন— যারা দোষ না থাকা সত্ত্বেও এমন পরিস্থিতিতে জড়িয়ে যান। যেখান থেকে পরিত্রাণটা খুব কষ্টকর। সিনেমাটিতে যেমন সমাপ্তিটা দেখেছি আমরা, কখনও কখনও তার চেয়ে বিপরীত সমাপ্তিও হয়। হঠাৎ একটা পরিবার ধ্বংস হয়ে যায়। সমাজে নেগেটিভ প্রভাব পড়ে। হাস্যরসের মাধ্যমেই এই বার্তাটি ফুটিয়ে তোলা হয়েছে, আমি তো গল্পটির সঙ্গে খুব রিলেট করতে পেরেছি।’

ওয়েব ফিল্মটিতে ফারিণ ছাড়াও আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, রুনা খান, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, জিয়াউল হক পলাশ, শাহেদ আলী, শরাফ আহমেদ জীবন, শিমুল, শাশ্বত দত্ত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.