‘ওর চোখে গভীর মায়া আছে’

বিয়ে করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের জনপ্রিয় অভিনেতা চাষী আলম। শুক্রবার (২৫ আগস্ট) পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে তার।

জানা গেছে, চাষী আলমের স্ত্রীর নাম তুলতুল। ডাক নাম মোহনা। রাজধানীর বাড্ডায় পরিবারের সঙ্গে থাকেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট সে। গত বছর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে নিজের বউ প্রসঙ্গে অভিনেতা জানান, তুলতুলের চুল ও চোখ বেশি পছন্দ আমার। ওর চোখে গভীর মায়া আছে।

চাষী আলম বলেন, ‘ওপরওয়ালা তুলতুলকে আমাকে মিলিয়ে দিয়েছে। আমার বউটা লক্ষ্মী। সে খুবই আধুনিক এবং স্টাইলিস্ট। একদম আমার মনের মতো।’

চাষী জানান, কনে তুলতুলের সঙ্গে প্রায় ছয় মাস আগে উত্তরায় পরিচয় হয় তার। হঠাৎ করেই তাদের পরিচয়। মেয়েটি তার অভিনয়ের খুব ভক্ত ছিলেন। দু’জনের পরিচয় হওয়ার কিছুদিন পর কথাবার্তা হতে থাকে। মাঝে মাঝে দেখাও করতেন। একপর্যায়ে অভিনেতার পরিবারের অন্যান্য সদস্যরা দেখেন মেয়েটিকে। তাদেরও তুলতুলকে পছন্দ হয়।

এ অভিনেতা বলেন, ‘তুলতুলের এক ভাগনে আমার অভিনয়ের ভক্ত। একদিন উত্তরায় কয়েকজন বন্ধুরা মিলে চটপটি খাচ্ছিলাম। সেখানে ভাগনের সঙ্গে তুলতুলও চটপটি খেতে এসেছিল। আমাকে দেখে তুলতুল ও তার ভাগনে ছবি তুলে। তারা আমার অভিনয়ের প্রশংসা করে। সেদিন আমাদের প্রথম পরিচয়। আমার ফোন নম্বর নিয়েছিল সে।’

চাষী আলম বলেন, এর কিছুদিন পর ফোনে আমাদের কথা শুরু হয়। একপর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা শুরু হয় আমাদের। কিন্তু বেশিদিন তো প্রেমের স্বাদ নিতে পারলাম না। মা ও চাচির চাপাচাপিতে তাড়াতাড়ি বিয়েই হয়ে গেল। তুলতুলের সঙ্গে আংশিক বা স্বল্পদৈর্ঘ্য প্রেমের বিয়েও বলতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.