কবিতার বই নিয়ে আসছেন পূজা চেরি, কিন্তু কাকে নিয়ে লেখা ?

ঢালিউড নায়িকা পূজা চেরি। বড়পর্দায় অভিষেক করেছিলেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমার মাধ্যমে। ওই সিনেমায় দারুণ অভিনয় করে পাদপ্রদীপের নিচে চলে আসেন।

এর পর প্রতিষ্ঠানটির সঙ্গে কয়েকটি সিনেমায় কাজ করলেও পরে অন্যত্র সরে যান তিনি। তবে সব মান-অভিমান ভুলে ফের জাজের ঘরে ফিরেছেন অভিনেত্রী। অতীতের সব কর্মকাণ্ডের জন্য অবশ্য প্রকাশ্যে ক্ষমাও চেয়েছেন পূজা।

সম্প্রতি শেষ হওয়া অমর একুশে বইমেলায় কবিতার বই কেনার জন্য গিয়েছিলেন এ নায়িকা। মেলা থেকে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের লেখা কবিতার বই কেনেন তিনি। যে প্রকাশনী থেকে বই প্রকাশ হয়েছে সেই স্টলে কিছুক্ষণ সময়ও কাটান। তখন জানান, ছোটবেলায় কবিতা লিখতেন তিনি। আর এখন কবিতা লেখার ক্ষেত্রে আবদুল আজিজকে অনুপ্রেরণা ভাবেন।

‘দহন’-এর অভিনেত্রী বলেন, যখন কিছুই বুঝতাম না, তখন কবিতা ভালো লিখতাম। মাকে আমি পড়ে শুনিয়েছি। আমি খুব ভালো কবিতা লিখতাম। এখন আবদুল আজিজকে অনুপ্রেরণা ভাবি। তিনি বই লিখেছেন। আমিও ভাবছিলাম, তা হলে আমিও কি বই লেখা শুরু করব? কবিতা লেখা শুরু করব? এখন দেখা যাক।

ভবিষ্যতে বই প্রকাশ করবেন কিনা বা এমন কোনো ইচ্ছা রয়েছে কিনা জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, ইচ্ছা আছে। অবশ্যই সেই ইচ্ছা আছে।

প্রসঙ্গত, পূজা জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক করেন। এর পর প্রযোজনা প্রতিষ্ঠানটির ‘দহন’, ‘প্রেম আমার টু’, ‘নূরজাহান’সহ কয়েকটি সিনেমায় দেখা যায় তাকে।

Leave a Reply

Your email address will not be published.