অপেক্ষা বাড়লো ১০০ কোটির ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখার

করোনা মহামারির কারণে সারা পৃথিবীর চলচ্চিত্র ব্যবসায় মন্দা। একের পর ছবির মুক্তি পিছিয়ে যাচ্ছে। কেউ কেউ আবার ওটিটিকে বেছে নিচ্ছেন। কিন্তু ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ প্রযোজক ও পরিচালক চাইছেন তাদের ছবিটি সিনেমা হলেই মুক্তি দিতে। সে লক্ষ্যে প্রথমে ১৬ জুলাই, এরপর ৯ সেপ্টেম্বর মুক্তির তারিখ ঘোষণা করেন তারা। কিন্তু বিধি বাম! দু দুবার তারিখ ঘোষণা করেও তারা কথা রাখতে পারেননি। তাই ‘কেজিএফ’ ভক্তদের অপেক্ষার প্রহর আরেকটু বাড়লো।

গুণে গুণে আরও আট মাস অপেক্ষা করতে হবে ‘কেজিএফ টু’ দেখতে। আগামী বছরের ১৪ এপ্রিল ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। ‘কেজিএফ’ তারকা ইয়াশ এক টুইটের মাধ্যমে তারিখটি জানিয়েছেন। করোনার ঢেউ এখনও শান্ত না হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

১০০ কোটি রুপি বাজেটের ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এতে ইয়াশ (রকি ভাই) মুখোমুখি হবেন সঞ্জয় দত্ত (আধীরার) সঙ্গে। তারা দুজন ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

এ মহামারীর মধ্যেও মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’ ছবিটি। ফলাফল বক্স অফিসে ধ্বস। আর এ কারণেই ‘কেজিএফ’ প্রযোজক কোনো প্রকার ঝুঁকিতে যেতে চাননি বলে ধারণা করা হচ্ছে।

কিন্তু প্রশ্ন একটি থেকেই যায়, এটি কি চূড়ান্ত সিদ্ধান্ত? নাকি করোনা মহামারীর প্রকোপ বাড়লে অপেক্ষার প্রহর আরো দীর্ঘায়িত হবে? আপাতত অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published.