কলকাতায় নতুন ছবিতে মিথিলা

অভিনয়, চাকরি, সংসার দারুণভাবে সামলাচ্ছেন মিথিলা। কলকাতার পরিচালক সৃজিত মুখ্যার্জীর সঙ্গে বিয়ের পর সেখানে বেশ কয়েকটি কাজ করেছেন। এবার তিনি কলকাতার নতুন আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।

‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ নামে সিনেমা নির্মাণ করছেন দুলাল দে। এ সিনেমায় অভিনয় করবেন মিথিলা। সিনেমাটির গল্প এগিয়েছে গোয়েন্দা অরণ্য চ্যাটার্জির কর্মকাণ্ডকে কেন্দ্র করে।

এ সিনেমায় নার্সের চরিত্র রূপায়ন করবেন মিথিলা। সিনেমাটিতে মিথিলাকে নেওয়ার কারণ ব্যাখ্যা করে পরিচালক বলেন, মিথিলা ছাড়া আর কারো মধ্যে এই চরিত্র খুঁজে পাইনি। তাই চরিত্রটি নিয়ে অন্য কাউকে প্রস্তাবও দিইনি। দেড় বছর আগে এই চরিত্রের বিষয়ে অভিনেত্রীর সঙ্গে কথা বলে রেখেছিলাম।

গোয়েন্দা অরণ্য চ্যাটার্জির চরিত্রে দেখা যাবে জীতু কমলকে। আর তার বিভিন্ন অভিযান লিখে রাখেন তার জামাইবাবু সুদর্শন হালদার। শ্যালক আর জামাইবাবুর রসায়ন দেখা যাবে সিনেমাটিতে। জামাইবাবুর চরিত্রে দেখা যাবে গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদারকে।

তা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে লোকনাথ দে, বুদ্ধদেব ভট্টাচার্য, আর জে সায়নকে। কলকাতা, বারুইপুর, বানতলা ও কৃষ্ণনগরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে।

Leave a Reply

Your email address will not be published.