কার উপর মেজাজ হারালেন অঞ্জনা ?

‘দুই টাকার ছোটলোকের বাচ্চাদের হাতে মোবাইল আছে বলেই ফেসবুকে যা ইচ্ছা তা কমেন্ট করবে অসম্মান করবে- এটা তো মানা যায় না।’

কথাগুলো সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন নায়িকা অঞ্জনা রহমান। কিন্তু কার উপর মেজাজ হারালেন তা উল্লেখ করেননি। তবে সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক মন্তব্যের কারণেই এমন স্ট্যাটাস দিয়েছেন এটা পরিষ্কার।

বিষয়টি জানতে চাইলে মুখ খোলেননি এই নায়িকা। তিনি আরো লিখেছেন: ‘মানুষকে সম্মান না দিলে কেউ কখনো সম্মান অর্জন করতে পারে না। সমালোচনা করা, আর জেনেবুঝে অসম্মান করা দুইটা দুই জিনিস এটা বুঝতে হবে। তাই ঐসব জারজদের উদ্দেশ্যে বলছি ঘরে বাজারের টাকা আছে কিনা সেটা আগে ভাবো। তারপর মানুষকে নিয়ে সমালোচনা কর। আমাকে কেউ জ্ঞান দিতে আসবেন না কমেন্ট বক্সে। কেউ  যদি জ্ঞান দেন আমি তাকে ব্লক করবো।’

অঞ্জনা সুলতানা অভিনয় ক্যারিয়ারে ৩৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কাপ্রাপ্ত এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যকরী পরিষদের সদস্যের দায়িত্ব পালন করছেন।অভিনয়, নৃত্য ও মডেলিং তিনটিতেই অঞ্জনা সফলতার সঙ্গে কাজ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা বাবুল চৌধুরী পরিচালিত ‘সেতু’। কিন্তু দর্শকের সামনে তিনি প্রথম আসেন মাসুদ পারভেজের ‘দস্যু বনহূর’ সিনেমার মাধ্যমে। নায়করাজ রাজ্জাকের সঙ্গে সর্বাধিক ৩০টি সিনেমার নায়িকাও অঞ্জনা।

Leave a Reply

Your email address will not be published.