kumar bishawjit

কুমার বিশ্বজিতের ‘বলতে পারিনি’

কুমার বিশ্বজিৎকে বলা হয় চিরসবুজ গায়ক। তার নতুন গান ‘বলতে পারিনি’র মিউজিক ভিডিও রোববার ‘বাংলা ঢোল’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

‘বলতে পারিনি’র মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন কুমার বিশ্বজিৎসহ লাক্স সুপারস্টার মিম মানতাশা ও ফারহান খান রিও।

কুমার বিশ্বজিৎ বলেন, ‘তরুণ মুন্সীর অনেকদিনের ইচ্ছে ছিলো আমাকে দিয়ে একটি গান গাওয়ানোর। অবশেষ তার সেই ইচ্ছেকে প্রাধান্য দিয়েছি। অনেক যত্ন নিয়েই মুন্সী কাজটি করেছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে।’

বিশ্বজিৎ আরো বলেন, ‘গানটির মধ্যে একজন আপন মানুষকে না পাওয়ার যে কষ্ট মনের ভেতরে এবং বাইরে থেকে যায় তা বেশ ভালোভাবে বুঝানোর চেষ্টা করা হয়েছে। আমার বিশ্বাস এ গানটি শ্রোতা দর্শকের মনকে অনেক বেশি নাড়া দিবে। ধন্যবাদ বাংলা ঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুুল হককে। কারণ তার আন্তরিকতাতেই এতো সুন্দর একটি গানের সৃষ্টি হয়েছে।’

এদিকে আগামী ডিসেম্বরে এ মিজানের কথায় এবং আহম্মেদ হুমায়ূনের সুর সঙ্গীতে ‘ভালো থাকিস’ শিরোনামের নতুন আরেকটি গান নিয়ে হাজির হচ্ছেন কুমার বিশ্বজিৎ। এছাড়াও এরমধ্যে তিনি অমিত করের সুর সঙ্গীতেও আরো একটি গানের কাজ শেষ করেছেন।

মুহিন খানের সুর সঙ্গীতে জামাল হোসেনের কথায় কুমার বিশ্বজিৎ গেলো সপ্তাহে ‘লালন যদি বলতো আমায় কেমনে লেখে গান’ গানটিতে কন্ঠ দিয়েছেন। শিগগিরই গানটির মিউজিক ভিডিও নির্মাণ শেষে ‘রঙ্গন মিউজিক মঞ্চ’ নামক ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

Leave a Reply

Your email address will not be published.