কেউই হতে চাইছেন না শাকিবের নায়িকা, ইমেজ সংকটে ঢালিউড কিং

ব্যক্তিজীবনে আলোচনায় এসে রীতিমতো ঘৃণা ছড়াচ্ছেন ঢাকাই সিনেমার এই ‘সুপারস্টার’। সদ্য শাকিব-বুবলীর পুত্র সন্তান শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আসে। দীর্ঘদিনের গুঞ্জনের পর অবশেষে নিজেরাই ঘোষণা দিয়েছেন পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন তারা।

শাকিব খান ক্যারিয়ারের শুরুর দিকে সম্পর্কে জড়িয়েছিলেন রাত্রি নামে আরও এক অভিনেত্রীর সঙ্গে। এফডিসির চতুর্থ গ্রেডের শিল্পী ছিলেন তিনি। সম্পর্কের একপর্যায়ে সন্তানসম্ভবা হয়ে যান রাত্রি। আর এরপরেই তাদের সম্পর্কের অবনতি শুরু হয়। রাত্রিকে গর্ভপাতের পরামর্শ দেন শাকিব কিন্তু রাত্রি তার প্রস্তাব উপেক্ষা করেন। পরবর্তী সময়ে রাত্রির সঙ্গে আর কোনো যোগাযোগ রাখেননি এই সুপারস্টার খ্যাত নায়ক।

শাকিবের মোকাবেলায় রাত্রি বিষয়টি নিয়ে সামনে না আগালেও এফডিসির একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এমনকি শাকিবের ঘনিষ্ঠ একটি মহল দাবি করেছে রাত্রির সামাজিক অবস্থান অপু-বুবলীর মতো না হওয়াতেই তার সন্তানের স্বীকৃতি দেননি শাকিব।

শাকিব খানের একটি কু-কীর্তির সুতো টানতেই বেরিয়ে আসছে আরেকটির খবর। জানা গেল, শাকিব ও বুবলী অনেকদিন ধরেই আলাদা থাকছেন। শুধু তাই নয়, বুবলীর সঙ্গে নতুন করে কোনো সিনেমা করতেও রাজি নন শাকিব। এমনকি এমনটাও শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে শাকিবের। গত শনিবার ‘লিডার: আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের শুটিংয়ে দুজনে অংশ নেন। একই ফ্রেমে আবদ্ধ হলেও শটের বাইরে কথা হয়নি শাকিব-বুবলীর।

এদিকে, আরেক উঠতি নায়িকা পুজা চেরির সঙ্গেও শাকিব খানের সম্পর্ক নিয়ে গত বেশকিছু দিন ধরেই গুঞ্জন চলছে। ‘গলুই’ সিনেমার শুটিং করতে গিয়ে তারা সম্পর্কে জড়ান- এমন কানাঘুষাও চলছে। শাকিবের পরবর্তী সিনেমার নায়িকা পুজা। এ নায়িকাকে নিয়েই মূলত শাকিব ও বুবলীর মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়- যা একপর্যায়ে চরম আকার ধারণ করে।

এ ছাড়া গুঞ্জন উঠেছে পূজার আমেরিকার ভিসা পাওয়ার ক্ষেত্রেও পূর্ণ সহযোগিতা করেছেন শাকিব খান। বিভিন্ন মহল থেকে টিপ্পনি কেটে বলা হচ্ছে, ‘সামনে আসছে শাকিব-পূজা অধ্যায়’, ‘শাকিব খানের চতুর্থ সন্তানের মা কে’? সেখানে বারবার চলে আসছে পূজার নাম।

এত এত প্রেম, বিয়ে, সন্তান নিয়ে শাকিব খান বেশ ইমেজ সংকটে পড়েছেন। যার কারণে তার প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে ঘোষিত ‘প্রেমিক’ ছবিতে অভিনয় করতে দেশের প্রথম সারির কোন নায়িকায় রাজি হচ্ছে না। পরিচালক রায়হান রাফি ও সহ-প্রযোজক টপি খান মিলে তানজিন তিশা, নাফিজা তুষিসহ এ প্রজন্মের বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেছেন। তারা প্রত্যেকেই বিভিন্ন সমস্যার কথা বলে না করে দিয়েছেন। যার কারণে শাকিব খানের কপালে পড়েছে চিন্তার ভাজ।

Leave a Reply

Your email address will not be published.