কেন বিচ্ছেদের পথে হাঁটছেন সামান্থা-চৈতন্য?

 

গত আগস্টে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে স্বামীর পদবি মুছে ফেলেন সামান্থা। এরপর থেকেই বেশ জোরেশোরেই গুঞ্জন শোনা যাচ্ছে নাগা চৈতন্য আর সামান্থার বিচ্ছেদের । গুঞ্জন যেন সত্যিতে রূপ না নেয়, সেটিই প্রার্থনা ছিল এ দুই তারকার ভক্ত-অনুরাগীদের। কারণ সাত বছর চুটিয়ে প্রেমের পরিণতি যে বিয়ে, তার বিচ্ছেদ মানতে নারাজ অনেকেই। কিউট কাপল হিসেবে দক্ষিণ ভারতে তাদের পরিচিতি রয়েছে। এতোবছর পর এসে ঠিক কি কারণে ভাঙ্গছে তাদের সংসার- এমন প্রশ্ন তাদের ফ্যানদের মুখে ।

জানা গেছে, রুপালি পর্দায় সামান্থা যেভাবে হাজির হন তা মোটেও পছন্দ করছিলেন না স্বামী নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। বেশ কিছু স্ক্রিনে সামান্থা খোলামেলা রূপে হাজির হয়েছেন বলে অভিযোগ চেতন্য পরিবারের। ‘ফ্যামেলিম্যান-টু’ ওয়েব সিরিজে খোলামেলা ও সাহসী চরিত্রে অভিনয় করেছেন সামান্থা, যা আক্কিনেনি পরিবার একেবারেই ভালোভাবে নেয়নি।

তবে এই বিষয়ে সামান্থা বলেছিলেন, ‘আমি গসিপ ও গুজবে তখনই সাড়া দেব, যখন আমার মনে হবে এটি দরকার। অন্য সবার মতো আমিও আমার মতামতের অধিকারী। বিতর্ক, গুজব চলবেই, আমি বিতর্কের মুখে মন হারিয়ে ফেলার মতো নারী নই। সোশ্যাল মিডিয়া ট্রল ও বিতর্ক আমাকে প্রভাবিত করে না।

Leave a Reply

Your email address will not be published.