কে হচ্ছেন নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী?

দরজায় কড়া নাড়ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ঈদুল ফিতরের পর আগামী ১৯ এপ্রিল এফডিসিতে হবে ভোটগ্রহণ। সেই লক্ষ্যে এখন প্যানেল গোছাতে ব্যস্ত সবাই। এরইমধ্যে একটি প্যানেলের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় দুই খল অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল।

অন্যদিকে নিপুণ আক্তারে সঙ্গে থাকা বর্তমান কমিটির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নির্বাচন করছেন না বলে জানিয়ে দিয়েছেন। এখন প্রশ্ন নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন? যদিও এ প্রশ্নের সরাসরি উত্তর মেলেনি বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণের কাছ থেকে। জানা গেছে, সভাপতি পদে কাকে দাড় করাবেন সেই নাম এখনও খুঁজছেন তিনি।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নিপুণ

চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায়, নিপুণের প্যানেলের সভাপতি হচ্ছেন চিত্রনায়ক অমিত হাসান। বিষয়টি নিয়ে কথা হলে অমিত হাসান বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। তবে কোন পদে করব তা এখনো পরিষ্কার না। আমরা মিটিং করছি। এখনো সিদ্ধান্ত নিতে পারিনি। আমি নিপুণ একই প্যানেলে থাকছি। সভাপতি প্রার্থী হব কি না তা এখনো চূড়ান্ত হয়নি।’

অন্যদিকে কেউ কেউ বলছেন নিপুণের সভাপতি হতে পারেন চিত্রনায়ক রিয়াজ। যদিও নায়িকা নিপুণ কাকে নিয়ে জোট বাঁধবেন তা এখনো পরিষ্কার নয়।

একাধিক সূত্রে জানা গেছে, এই সময়ের শিল্পীদের একটা অংশ আগে থেকেই নিপুনকে সমর্থন করছেন। এখন সিনিয়র শিল্পীদের ভোটের দিকে নজর দিচ্ছেন এই অভিনেত্রী। কারণ নির্বাচনের খুব একটা বেশি সময় বাকি নেই। এ ছাড়া ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু প্রবীণ প্রযোজক-পরিচালক ও শিল্পী নিপুনকে সমর্থন দিয়েছেন। সামনে না এলেও নিপুনের হয়েই ভোট করবেন তারা।

Leave a Reply

Your email address will not be published.