গভীর রাতে দু:সংবাদ দিলেন তিশা

নিজের ভেরিফাইড ফেসবুকে দু:সংবাদ দিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। জানালেন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার মোস্তফা সরয়ার ফারুকী। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন।

সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে ফারুকীর স্ত্রী তিশা আরও জানান, আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। চিকিৎসকের কাছে নিতেই বললো এনজিওগ্রাম করাতে, করা হলো। ছোট একটা ব্রেইনস্ট্রোক হয়েছে তার। নিউরো আইসিইউতে অবজারভেশনে রয়েছে। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন। তবে কোন হাসপাতালে ফারুকী চিকিৎসাধীন রয়েছেন সে বিষয়ে কোনো তথ্য জানাননি তিশা।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন সরয়ার।

স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সোমবার (২২ জানুয়ারি) আনুমানিক রাত ১০টার দিকে ফারুকীকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে নিউরো বিভাগে (এনআইসিইউ) ভর্তি করা হয়েছে। তাকে বর্তমানে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি ডা. রেজাউর সাত্তারে তত্ত্বাবধানে রয়েছেন।

গত প্রায় আড়াই দশক ধরে বাংলা নাটক ও সিনেমায় নতুন ধারা সৃষ্টি করেছেন মোস্তাফা সরয়ার ফারুকী। বর্তমান টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেক বিখ্যাত পরিচালক একসময় তার সহকারী ছিলেন। টেলিভিশনে তার পরিচালিত জনপ্রিয় ও আলোচিত কাজের মধ্যে রয়েছে ৫১বর্তী, ৬৯, ৪২০, ক্যারাম, স্পার্টাকাস ৭১, এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি, আয়েশামঙ্গল, ওয়েটিং রুম ইত্যাদি।

তার নির্মিত প্রতিটি চলচ্চিত্রই বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে। তিনি নিজেও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরি হিসেবে কাজ করেছেন। তার নির্মিত চলচ্চিত্রগুলো হলো ব্যাচেলর, মেড ইন বাংলাদেশ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশঅন, ডুব, শনিবার বিকেল। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটি।

Leave a Reply

Your email address will not be published.