গল্প ভালো না লাগলে আমি কখনই অভিনয় করি না: মোশাররফ করিম

 

মোশাররফ করিম, বর্তমানে সবচে জনপ্রিয় অভিনেতাদের একজন ।  জনপ্রিয়তা যতো বাড়ছে ততোই কমছে তার কাছের সংখ্যা ।  এখন কালেভদ্রে দেখা যায় মোশাররফ করিমকে সিনেমা বা নাটকে ।
একখণ্ডের নাটকে এখন বেশি অভিনয় করছেন মোশাররফ করিম। ওয়েব সিরিজেও নিয়মিত দেখা যাচ্ছে তাকে। কিছুদিন আগে ‘মহানগর’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপকভাবে প্রশংসিত হন তিনি।

তুলনামূলক কম অভিনয় করেন ধারাবাহিক নাটকে। তবে ব্যতিক্রমী গল্প ও চরিত্র পেলে মাঝে মধ্যে ধারাবাহিক নাটকে অভিনয়ে দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এখন অভিনয় করছেন ‘প্রিয়জন’ নামের একটি ধারাবাহিক নাটকে।
এই নাটকের প্রসঙ্গে মোশাররফ করিম জানান “গল্প ভালো না লাগলে আমি কখনই অভিনয় করি না। সেটা নাটক কিংবা সিনেমা যে মাধ্যমই হোক না কেন। এ নাটকটির সব কিছুই ভালো। তাই দর্শকও আগ্রহ নিয়েই দেখছেন। আশা করছি দর্শকের এ ভালোবাসা অব্যাহত থাকবে নাটকটি প্রচার হওয়া পর্যন্ত। আমি এর জন্য দর্শকের কাছে থেকে ইতিবাচক সাড়াই পাচ্ছি” ।

মামুন-অর-রশীদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। নাটকটি প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.