গোপনে দেশ ছাড়লেন শাবনূর

দুটি সিনেমায় কাজ করার কথা অনেক আগেই জানিয়েছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। নিজের জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন নতুন সিনেমায় অভিনয়ের। কিন্তু হঠাৎ দেশ ছাড়লেন তিনি।

তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ১১ ফেব্রুয়ারি দেশ ছেড়েছেন শাবনূর। কিন্তু বিষয়টি কাউকে জানাননি। অনেকটা গোপনেই তিনি দেশ ছাড়েন। কবে ফিরবেন সেটা জানেন না কেউ।

এভাবে হঠাৎ করে তার চলে যাওয়ার কারণে চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা শঙ্কা প্রকাশ করছেন, হয়তো কাজ থেমে যাবে।

গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন শাবনূর। এরপর নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে ‘মাতাল হাওয়া’ সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। এ বছরের মাঝামাঝি ‘মাতাল হাওয়া’র শুটিংয়ের দিনতারিখ ঠিক করা হয়েছিল।

এরই মধ্যে ‘রঙ্গনা’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় ফেরার ঘোষণা দেন তিনি। ১০ ফেব্রুয়ারি রাতে ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠান আয়োজন করেছিল সংশ্লিষ্টরা। ‘রঙ্গনা’র ফার্স্ট লুক প্রকাশও পেয়েছে। এমএস মুভিজের ব্যানারে ‘রঙ্গনা’ প্রযোজনা করছেন মৌসুমি আক্তার মিথিলা।

এদিকে মহরতে শাবনূরকে নিয়ে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা এমএস ফিল্মস। ‘এখনো ভালোবাসি’ সিনেমাটিও নির্মাণ করবেন রঙ্গনার পরিচালক আরাফাত।

Leave a Reply

Your email address will not be published.