চঞ্চল চৌধুরীর আবেগঘন স্ট্যাটাস

শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। ছোটপর্দা থেকে বড়পর্দা; সবখানেই তার সরব উপস্থিতি। বিভিন্ন ধরনের চরিত্রে পরিচ্ছন্ন অভিনয় দিয়ে নিজেকে প্রমাণ করেছেন। ২০২২ সালের ২৭ ডিসেম্বর বাবাকে হারিয়েছেন তিনি। বাবা হারানোর শোক এখনও ভুলতে পারছেন না চঞ্চল। তার বাবার নাম রাধা গোবিন্দ চৌধুরী। তিনি একজন শিক্ষক ছিলেন।

গতকাল নিজের ভেরিফায়েড ফেসবুকে বাবার ছবি শেয়ার করে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘বাবা’ ডাকতে পারিনা একটা বছর। আমাদের বাবা অনন্তলোকে চলে যাওয়ার আজ এক বছর হয়ে গেল। বাবার হাতটা ছুঁতে পারিনা একটা বছর।

তিনি আরও লিখেছেন, বাবাকে আদর করতে পারিনা একটা বছর। মাঝে মাঝে গভীর রাতে একাকী চিৎকার করে বাবা বাবা বলে ডাকি। বাবা সাড়া দেয় না। আর দেবেও না কোনোদিন। স্বপ্নেও বাবাকে দেখতে পাইনা। এ যে কি কষ্ট, কি যে কষ্ট।

দুঃখ ভারাক্রান্ত হয়ে তিনি বললেন, যারা পিতৃহীন তারাই শুধু বোঝে, তারাই শুধু জানে। আমাদের ছোট বেলার বাঘের মত গর্জন করা বাবাকে যখন শেষ দিকে শিশুর মত করে আদর করতাম। বাবা ফ্যাল ফ্যাল করে তাকিয়ে হাসতো। সেই হাসিটাও এক বছর দেখিনা। হাজার কথা লিখেও বোঝাতে পারবো না, বাবা ছাড়া এই একটা বছর, বুকের ভেতরের কষ্টের আগুনটা কেমন দাউ দাউ করে জ্বলছে!

Leave a Reply

Your email address will not be published.