চঞ্চল ফিরছেন ধারাবাহিক নাটকে

সর্বশেষ সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় ‘হাড়কিপ্টে’ নামে একটি ধারাবাহিক নাটকে দেখা গিয়েছিলো চঞ্চল চৌধুরীকে ।  ধারাবাহিক নাটকের অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী সিনেমা আর ওয়েব কন্টেন্টে ব্যস্ত হয়ে যাওয়ায় ধারাবাহিক নাটকে দীর্ঘদিন দেখা যায়নি । তবে চঞ্চল চৌধুরীর ভক্তদের জন্য খুশির সংবাদ হচ্ছে সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় আবারো ফিরছেন ধারাবাহিক নাটকে ।

শুটিং শুরু হলেও নাম এখনো চূড়ান্ত হয়নি। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস।
নাটকের গল্পে রঞ্জু নামে চরিত্রে দেখা যাবে চঞ্চলকে । ধারাবাহিক নাটকে অভিনয় প্রসঙ্গে চঞ্চল জানান ‘বাজেটের সীমাবদ্ধতা বা বাজেট কম থাকার কারণে বড় গুণী নির্মাতারা ধারাবাহিক নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন না। তারপরও সমৃদ্ধ বাজেট নিয়ে লাভলু ভাই এ নতুন ধারাবাহিকটির কাজ শুরু করেছেন। আমরা অনেকেই এতে ভীষণ আগ্রহ নিয়ে কাজ করছি। দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছুই অপেক্ষা করছে। আমি নিজেও ধারাবাহিক থেকে নিজেকে গুটিয়েই নিয়েছিলাম। আমি চাই ওটিটি প্ল্যাটফরমের পাশাপাশি আমাদের টিভি চ্যানেলও একইভাবে এগিয়ে চলুক। তাতে আমাদেরই সমৃদ্ধি হবে ৷’

সম্প্রতি ‘বলি’ নামে ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন । এছাড়া মুক্তির অপেক্ষায় আছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত চঞ্চল অভিনীত ‘পাপ পুণ্য’ ও মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমা।

Leave a Reply

Your email address will not be published.