চঞ্চল-সোহেলের ক্ষমতার লড়াই ‘বলি’ আসছে ৩ ডিসেম্বর

চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ বলির ট্রেইলার রিলিজ করেছে অনলাইন এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হইচই। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে হইচই এবং হইচই বাংলাদেশের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলোতে এবং ইউটিউব চ্যানেলে একযোগে বলির ট্রেইলারটি রিলিজ করা হয়েছে। দুই মিনিটের ট্রেইলারটিতে দেয়া ঘোষণা অনুযায়ী আগামী ডিসেম্বরের ৩ তারিখ থেকে সিরিজটি দেখা যাবে।

হইচই গত সেপ্টেম্বরে তাদের ৫ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ থেকে ৫ টি অরিজিনাল সিরিজের ঘোষণা দিয়েছিল। বলি এই ৫ টি সিরিজের একটি। গত ১৫ নভেম্বর সিরিজটির টিজার রিলিজ হয়।

সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সোহেল মন্ডল, সালাহউদ্দিন লাভলু, ইরেশ জাকের, সোহানা সাবা, সাফা কবির, লুৎফর রহমান জর্জ, জিয়াউল হক পলাশ, কাজী রোকসানা রুমা এবং নাসির উদ্দিন খান।

ছেঁড়াদিয়া – বঙ্গোপসাগরের বিচ্ছিন্ন এক দ্বীপ। এই দ্বীপের দখল যার হাতে, তারই কেল্লা ফতে। কারণ এই দ্বীপ চিংড়ি আর লবণের বাণিজ্যকেন্দ্র। টাকা আর জমি দখলের কারবার যেখানে, সেখানে প্রভাব বিস্তারের রাজনীতি থাকবেই। ছেঁড়াদিয়াতেও আছে। এখানে টক্কর চলে দুই পরিবারের মধ্যে। বংশ পরম্পরায় সেই পরিবারের যে হাল ধরে তার নাম হয় – কোম্পানি। আর কোম্পানিদের প্রভাব বজায় রাখে – বলি, বল প্রয়োগে জমি দখলে রাখাই যাদের কাজ। এই কাজে তাদের বাঁধা দেয়ার কেউ নেই। ছেঁড়াদিয়ায় নেই কোন আইনের শাসন। ওখানে বন্দুকের নল থেকেই বের হয় ক্ষমতা। সেই ক্ষমতার টক্করে কে বাঁচে, কে মরে যায় সেটা নিয়েই বলি ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয়েছে।

সিরিজটির কাহিনী লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন। চিত্র-নির্দেশনা করেছেন তাহসিন রহমান এবং সঙ্গীত নির্দেশনায় ছিলেন ইমন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published.