চলতি বছরে দেখা যাবে তিন সুপারস্টারের লড়াই

২০২১ সালে শাকিব খান,আরিফিন শুভ আর সিয়াম ব্যস্ত ছিলেন একাধিক সিনেমার কাজে ।  একাধিক সিনেমায় ব্যস্ত থাকলেও ২০২১ সালে এই তিনজন সুপারস্টারের একটি করেই সিনেমা মুক্তি পেয়েছে । ২০২১ সালে মোট মুক্তিপ্রাপ্ত সিনেনার সংখ্যা ৩২টি ।  ৩২ সিনেমা মুক্তির বছরে সার্বিক দিক দিয়ে আলোচনায় ছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ।

২০২২ সালে লড়াই জমে উঠবে, নতুন বছরে এই দুই নায়কের সিনেমা মুক্তির তালিকা বাড়ছে। সেই হিসেবে বলা যায়, চলতি বছর লড়াই জমবে শাকিব-শুভর। সেই সঙ্গে তাল মেলাবেন সিয়াম আহমেদও।  ২০২১ সালের ব্যর্থতা মুছতে চলতি বছরে শাকিবের ঝুলিতে আছে তিনটি সিনেমা,  ‘অন্তরাত্মা’, ‘লিডার—আমিই বাংলাদেশ’ ও ‘গলুই’।  অন্যদিকে দুটি বিগ বাজেট সিনেমা নিয়ে তৈরি হচ্ছেন শুভ ।  বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’ আর পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম-২’ ।  এছাড়া ‘নূর’ নামেও একটি রোমান্টিক সিনেমা আসছে শুভর ।

পিছিয়ে নেই সিয়াম আহমেদও । সিয়াম আহমেদের বছরের প্রথম সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে ‘শান’। এ ছাড়া এ বছরে এই নায়কের মুক্তির মিছিলে আছে ‘পাপ-পূণ্য’, ‘দামাল’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘অন্তর্জাল’র মতো সিনেমা। এ ছাড়া চুক্তিবদ্ধ সিনেমার তালিকায় আছে ‘বায়োপিক’ ও ‘রাস্তা’।

পরিশেষে বলা যায় যে, সুপারস্টারদের লড়াইয়ে বছর শেষে কে শেষ হাসি হাসবেন তা ডিসেম্বরেই জানা যাবে কিন্তু সিনেমাপ্রেমীদের জন্য দারুন কিছু অপেক্ষা করছে ।

Leave a Reply

Your email address will not be published.