চিরনিদ্রায় শায়িত হলেন আহমেদ রুবেল

নন্দিত অভিনেতা আহমেদ রুবেলের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে গাজীপুরের ঐতিহ্যবাহী রাজবাড়ি মাঠে জানাজা শেষে গাজীপুর সিটি করপোরেশন কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় অভিনেতা রুবেলের বাবা অধ্যাপক আয়েশ উদ্দিন, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী আলিমুদ্দিন বুদ্দিন, নাট্য অভিনেতা আশরাফ হোসেন টুলুসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এদিন সকালে রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে তার মরদেহ নিয়ে যাওয়া হয়। শ্রদ্ধা-ভালোবাসায় তাকে শেষ বিদায় জানান তার সহকর্মী ও অনুরাগীরা।

পরে দুপুর ২টার দিকে অভিনেতা আহমেদ রুবেলের মরদেহবাহী হিমায়িত গাড়িটি মরহুমের গাজীপুরে উত্তর ছায়াবীথি এলাকায় নিয়ে আসা হয়। এ সময় প্রতিবেশীসহ স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

পারিবারিক সূত্রে জানা যায়, অভিনেতা আহমেদ রুবেলরা দুই ভাই এবং চার বোন ছিলেন। আহমেদ রুবেলের বড় ভাই বেশ কয়েক বছর আগে মারা যান। আহমেদ রুবেল তার চার বোন, বাবা এবং তার স্ত্রী রেখে গেছেন।

৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই অভিনেতার ‘পেয়ারার সুবাস’ সিনেমা। সন্ধ্যায় সিনেমাটির বিশেষ প্রিমিয়ার অনুষ্ঠানে এসে দর্শকদের সঙ্গে বসে সিনেমা দেখার কথা থাকলেও প্রেক্ষাগৃহে ঢোকার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুর মহল্লায় তাঁর মাতুলালয় (নানির বাড়ি)। পিতা–মাতার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে।পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

Leave a Reply

Your email address will not be published.