ছেলের জন্মদিনে বাবা শাকিব খানের শুভেচ্ছাবার্তা

ঢালিউডের শীর্ষ দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়। জয়ের জন্মের পর প্রতি বছরই বেশ জাকজমক ভাবে জন্মদিন পালন করতেন শাকিব । তবে এবছর আর জমকালো জন্মদিনের আয়োজন হচ্ছেনা । কারণ হিসেবে জানা গেছে,চলতি মাসেই আব্রামের নানি অর্থাৎ অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন। গত ১৮ সেপ্টেম্বর মারা যান তিনি। মূলত আব্রামের জন্মদিনের সব আয়োজন তিনিই করতেন। তাই মাকে হারানোর শোকে এবার থাকছে না জন্মদিনের কোনও আয়োজন।

জন্মদিন পালন না করলে ছেলের প্রতি বাবার যে ভালোবাসা তার কিছুটা প্রকাশ করার চেষ্টা করছেন শাকিব ফেসবুকে পোস্টের মাধ্যমে । পোস্টে একটি ছবি দিয়েছেন শাকিব, কোলে আব্রামকে নিয়ে বসে আছেন । আর ক্যাপশনে লিখেছেন “পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিন নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।”

২০১৭ সালের ১০ এপ্রিল আব্রাম খান জয়ের কথা জানতে পারে দর্শকরা। দীর্ঘদিন লোকচক্ষুর আড়াল থেকে বেরিয়ে এসে একটি টিভি চ্যানেলে জয়কে নিয়ে হাজির হন অপু। জানান, শাকিব খান জয়ের বাবা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জয়ের জন্ম। শাকিব-অপু ২০০৮ সালে বিয়ে করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published.