জায়েদ খানের ভক্ত পূজা চেরী

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময়ই আলোচনায় থাকেন তিনি। দেশ এবং বিদেশে রয়েছে তার অসংখ্য ভক্ত। এই অভিনেতা কোথাও গেলে ভক্তদের ভিড় লেগে যায়!

নায়িকা পূজা চেরীর স্বপ্নের নায়ক জায়েদ খান, তার ঘরজুড়ে শুধু জায়েদ খানের ছবি! কোথাও জায়েদ খানের শুটিং হচ্ছে শুনেই সেখানে ছুটে যান শুধুমাত্র তাকে এক নজর দেখতে।

বাস্তবে পূজা কতোটা জায়েদ ভক্ত, তা জানা না গেলেও ‘লিপস্টিক’ নামের সিনেমার পর্দায় তাকে এমন চরিত্রেই দেখা যাবে!

কামরুজ্জামান রুমান পরিচালিত সিনেমাটি জায়েদ ভক্ত এক নারীকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে। রোববার (১৭ সেপ্টেম্বর) সাভারে সিনেমার শুটিং শুরুর আগে জায়েদ খান কথা বললেন সংবাদকর্মীদের সঙ্গে। সেখানেই বিষয়টি জানিয়েছেন তিনি।

‘লিপস্টিক’ সিনমোয় চিত্রনায়ক জায়েদ খান স্বনামেই অভিনয় করছেন। এটা তার জীবনে অন্যরকম ব্যতিক্রমী একটি ঘটনা হয়ে থাকবে বলে এসময় জানান জায়েদ।

জায়েদ খান বলেন, এই ছবির গল্পটা আমাকে কেন্দ্র করে আবর্তিত, এই জিনিসটা আমাকে খুব আবেগাপ্লুত করেছে। সব সিনেমায় তো নায়ক হিসেবেই কাজ করি। কিন্তু এটা ব্যতিক্রম। এই সিনেমায় আমাকে সুপারস্টার হিসেবে দেখানো হয়েছে, চরিত্রটি নিয়ে আমি সত্যিই খুব এক্সাইটেড।

‘লিপস্টিক’ এ জায়েদ খান ও পূজা চেরী ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আদর আজাদ প্রমুখ। এরআগে এই সিনেমায় আদর আজাদের বিপরীতে কলকাতার দর্শনা বণিকের কথা শোনা গিয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published.