ঝড় তুলেছে জওয়ানের প্রথম গান ‘জিন্দা বান্দা’

মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জওয়ান’। সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনা এখন তুঙ্গে। এবার সেই উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিলেন নির্মাতারা। প্রকাশ হলো জওয়ানের প্রথম গান ‘জিন্দা বান্দা’। গান মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়।

নতুন গানে সবাইকে চমকে দিয়েছেন বলিউড বাদশা।  মুহূর্তেই টুইটারে সরগরম করে ফেলে ‘জওয়ান‘-এর নতুন গান।

সোমবার (৩১ জুলাই) প্রকাশিত গানটির কমেন্ট বক্স ভেসে যাচ্ছে ভক্তদের প্রশংসা ও ভালোবাসায়। গান প্রকাশ পাওয়ার খবর শাহরুখ সামাজিক মাধ্যমে আগেই জানিয়ে দিয়েছেন ভক্তদের।

জানা গেছে, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট শুধুমাত্র গানটির জন্য ১৫ কোটি টাকা খরচ করেছে। গানটি লিখেছেন ইরশাদ কামিল, গেয়েছেন অনিরুদ্ধ। প্রায় ১০০০ জন নৃত্যশিল্পী নেচেছেন গানের তালে। বড় পরিসরে টানা পাঁচ দিন শুট করা হয়েছে গানটি। নৃত্য পরিচালনা করেছেন শোবি।

‘জওয়ান’ ছবির সংগীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ। দক্ষিণের সফল সংগীত পরিচালক অনিরুদ্ধের কম্পোজিশনে জওয়ান ছবির এই গানটিতে নেচে উঠবে সারা ভারত, এমনটাই ধারণা করা হচ্ছে।

অ্যাটলি পরিচালিত প্যান-ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’ মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। ছবিতে আরও রয়েছেন নয়নতারা, সানা মলহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণি এবং ঋদ্ধি ডোগরা। ছবিতে দীপিকা পাডুকোনের উপস্থিতিও থাকবে।

এর আগে চেন্নাই এক্সপ্রেসের ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে একসঙ্গে দেখা গেছে দুজনকে। গানের শুরুতেই পুলিশের ইউনিফর্মে প্রবেশের ঝলক দেখা যায় কিং খানের। এরপর লাল শার্ট আর কালো প্যান্টে সামনে আসেন শাহরুখ খান। সঙ্গে সমানতালে নাচেন প্রিয়ামণি ও সানায়া।

পেছনে একই পোশাকে নারী নৃত্যশিল্পীরা। গানটি তামিল ভাষায় ‘ভাঁধা এদম’ শিরোনামে এবং তেলেগু ভাষায় ‘ধুম্মে ধুলিপেলা’ শিরোনামে মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.