ডিগবাজি প্রতিযোগিতা ভাইরাল, যা বললেন জায়েদ খান

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান মানেই ভাইরাল কিছু। শোনা যায়, একটি অনুষ্ঠানে নাচতে গিয়ে ভুলে যান স্টেপ। তার জায়গায় দিয়ে বসেন ডিগবাজি।

এর পর থেকেই তুমুল ভাইরাল জায়েদ খানের ডিগবাজি। যেখানে যান ডিগবাজি দেন, নয়তো এ প্রসঙ্গে কথা বলেন। এখন তার সিগনেচার স্টাইলই হলো ডিগবাজি।

এবার সেই ডিগবাজি নিয়ে অভিনব এক প্রতিযোগিতার আয়োজন করেছেন জায়েদ খানের গ্রামের বাড়ি পিরোজপুরের বাসিন্দারা। প্রতিযোগিতায় অংশ নেন অনেকেই। বিজয়ী একজনকে মুঠোফোনও পুরস্কার দেওয়া হয়।

সেই প্রতিযোগিতার ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে, যা নিজের ফেসবুক অ্যাকাউন্টেও শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘আমার পিরোজপুর।’

এ প্রসঙ্গে নায়কের ভাষ্য, এলাকার মানুষ আমাকে ভালোবাসে। আমার ডিগবাজির খবর পৌঁছে গেছে তাদের কাছেও। ডিগবাজির প্রতিযোগিতা করে তারা আমাকে সম্মানিত করেছে। বরাবরের মতো আমি এলাকাবাসীর কাছে কৃতজ্ঞ।

জায়েদ খান আরও বলেন, ডিগবাজি তো মানুষ পছন্দ করেছে। শাহরুখ খান যখন হাত উঁচু করে দাঁড়াতেন তখন কী তিনি জানতেন এটাই হতে যাচ্ছে তার সিগনেচার স্টাইল? কোন স্টেপ কে কখন পছন্দ করে সেটা তো কারও জানা নেই। আমি তো ভাইরাল করার জন্য ডিগবাজি দিইনি।

Leave a Reply

Your email address will not be published.