‘ডেডবডি’ সিনেমার পোস্টার প্রকাশ

আসছে রোজার ঈদে মুক্তি পাবে প্রযোজক, পরিচালক মোহাম্মদ ইকবালের নতুন সিনেমা ‘ডেডবডি’। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ২৫ মার্চ বিকেলে এফডিসি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় সিনেমাটির সংবাদ সম্মেলন। সেইখানে প্রকাশ হয়েছে সিনেমাটির দুটি পোস্টার। এ পোস্টার দুটিতে আছে রহস্য, অ্যাকশনের আভাস।

গত বছর অক্টোবরে মহরত হয় নতুন ছবি ‘ডেডবডি’র। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একসময়ের জনপ্রিয় তারকা ওসম সানী। ওই সময় তার মেকআপ গেটআপ আলাদা করে নজরে আসে। সিনেমাটিতেি আরও অভিনয় করেছেন শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি ও মিষ্টি জাহান প্রমুখ।

মোহাম্মদ ইকবাল বলেন, ‘বন্ধু ওমর সানি বলেছেন সিনেমাটি নিয়ে ঈদে আসতে। তাই আসছি। ঈদে স্টার সিনেপ্লেক্সসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডেডবডি’। একটা কথা বলতে পারি এবারের ঈদে ‘ডেডবডি’ তুলকালাম করবে।

সিনেমাতে সময়ের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলাকে দেখা যাবে। তিনি এখানে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে হাজির হবেন। তার সিনেমাটি ঈদে মুক্তি পাবে জেনে বেশ আনন্দিত তিনি। তার সঙ্গে আছেন জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশান ও মিষ্টি জাহান নামের নবাগতা।

ঈদে মুক্তির মিছিলে আছে ১০টির মতো সিনেমা। এর ভিড়ে ডেডবডি কতটা সফল হবে- এমন প্রশ্নের জবাবে ইকবাল বলেন, খেলা তো সবাই খেলে। গোল করে কজন। আমি গোল করব। ঈদে যত ছবিই আসুক ডেডবডি দর্শকের আগ্রহের শীর্ষে থাকবে।’

Leave a Reply

Your email address will not be published.