ঢাকায় আসছেন জিৎ

টলিউড সুপারস্টার জিৎ অভিনীত ও প্রযোজিত ছবি ‘মানুষ’। ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। টিভি নাটক নির্মাতা হিসেবে খ্যাতি আছে তার। এই প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করেছেন তিনি। ছবিটির টিজার ও পোস্টার প্রকাশ হয়েছে এবং সেগুলো নজরও কেড়েছে বেশ।

ভারতের পাশাপাশি ‘মানুষ’ ছবিটি বাংলাদেশেও মুক্তি পাবে, তাও আবার একই দিনে। এমনই বার্তা দিলো বাংলাদেশের প্রভাবশালী প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আগামী ২৪ নভেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর এই ছবির প্রচারণার জন্য ঢাকায় আসবেন জিৎ।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘বাংলাদেশে বড় পরিসরে মুক্তি পাবে জিতের এই ছবি। এখন পর্যন্ত বাংলাদেশে মুক্তি পাওয়া জিতের সব ছবিই দর্শক গ্রহণ করেছে। ছবিটিতে মূল ভূমিকায় আছেন বাংলাদেশের কলাকুশলীরা- পরিচালক ও অভিনেত্রী। তাই ছবিটি নিয়ে দর্শকদের আরো বেশি আগ্রহ থাকবে। জিৎও ছবিটি মুক্তির আগে বাংলাদেশের প্রচারণায় অংশ নেবেন।’

তবে ছবির প্রচারণায় অংশ নিতে জিৎ কবে ঢাকায় আসবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত কিছু বলা হয়নি।

‘মানুষ’ সিনেমাটি প্রযোজনা করেছে জিতের গ্রাসরুট এন্টারটেইনমেন্ট। এতে জিতের বিপরীতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম।

Leave a Reply

Your email address will not be published.