ঢাকায় পা রাখলেন শাকিব খানের নতুন নায়িকা

ঢালিউড কিং শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন পরিচালক নির্মাতা রায়হান রাফী। সিনেমার নাম ‘অভিনেতা’। যেখানে শাকিব খানের বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শর্বরী দাস। ইতোমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন তিনি।

জানা গেছে, ‘অভিনেতা’ সিনেমায় কাজের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলতেই বাংলাদেশে পা রেখেছেন এই অভিনেত্রী। শাকিবের এই নতুন সিনেমা নির্মাণ হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস বড় ক্যানভাসে প্রযোজনা করছে ছবিটির।

যদিও সিনেমাটির বিষয়ে এখনই স্পষ্ট করে কিছু বলেননি পরিচালক রায়হান রাফী। শুধু জানিয়েছেন, ‘এটা নিয়ে এখনই কিছু বলতে পারছি না। ১১ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সংবাদ সম্মেলন করে বিস্তারিত ঘোষণা করবে।’

শোবিজ অঙ্গনে শর্বরী দাসের পথচলার শুরু ২০১২ সালে। একাধিক বিজ্ঞাপন ও টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। সম্প্রতি হিন্দি ওয়েব সিরিজ ‘পার্সো’-তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিরিজটি পরিচালনা করেছেন প্রজুন দা। শাকিব খানের সঙ্গে ‘অভিনেতা’ সিনেমায় জুটি বাঁধলে এটাই হবে তার ঢালিউডে প্রথম কাজ।

Leave a Reply

Your email address will not be published.