তবে কি এক হতে যাচ্ছেন শাকিব-অপু ?

শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করলেও কয়েক বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। আব্রাহাম খান জয় নামে ছয় বছর বয়সী তাদের একটি ছেলে রয়েছে।

আব্রাহামের জন্মের দুই বছরের মাথায় বিচ্ছেদ হয় শাকিব-অপুর।সম্প্রতি কলকাতায় গিয়ে আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাতকারে শাকিব খান ও তার বাবা মায়ের প্রশংসা করেন তিনি।

তাহলে সাবেক স্বামী শাকিব খানের সঙ্গে পুরনো সম্পর্ক কি জোড়া লাগছে অপু বিশ্বাসের? বিচ্ছেদ ভুলে কি আবার এক ছাদের নিচে থাকবেন শাকিব-অপু?

এমন প্রশ্নে রহস্যঘেরা উত্তর দেন অপু। তিনি বলেন, সেটা এখন বলব না, সময় বলে দেবে। আগে কী করছে না করছে, সেটা আমি জানি না, শাকিবের এখন অনেক পরিবর্তন লক্ষ করেছি। সন্তান, পরিবার-পরিজনের প্রতি দারুণ আবেগ কাজ করে তার। শাকিব একজন ভালো মনের মানুষ।

শনিবার গণমাধ্যমকে অপু আরও বলেন, কয়েক দিন আগে আমি শাশুড়ির কাছে ফোন করে ইলিশ মাছ খেতে চেয়েছিলাম। মা বললেন- ঠিক আছে আমি রান্না করছি। একটু পর ফোন করে জানাও সঙ্গে কী দিয়ে রান্না করব।

এর পর আমি ফোন রেখে ভুলে গেছি। হঠাৎই শাশুড়ির ফোন। ধমকের স্বরে বললেন- এই মেয়ে, তুমি কী দিয়ে ইলিশ খাবে, জানাতে বললাম, দেরি করছ কেন?

এই হলো আমার শাশুড়ি। সত্য কথা বলি, আমার জীবনে ভুলভ্রান্তি হতে পারে, কিন্তু আমি একটা পর্যায়ে এসে বুঝেছি, তারা কতটা ভালো মনের মানুষ। এখন কতটা আমাকে ভালোবাসেন তারা।

Leave a Reply

Your email address will not be published.