‘তুফান’এর পোস্টার প্রকাশ, গ্যাংস্টার রূপে আসছেন শাকিব খান

প্রকাশিত হলো ঢালিউড সুপারস্টার শাকিব খানের আরও একটি নতুন সিনেমার পোস্টার। পূর্ব ঘোষণা মোতাবেক বুধবার (২৭ মার্চ) বিকেলে নির্মাতা রায়হান রাফী প্রকাশ করেন ‘তুফান’র ফার্স্ট লুক পোস্টার, যেখানে শাকিব খান ধরা দিয়েছেন নতুন রূপে। অভিনেতার জন্মদিন উপলক্ষে বুধবার প্রকাশিত হয় সিনেমার পোস্টার।

দ্রুত শাকিবের নতুন লুক ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। পোস্টারকে ঘিরে অন্তর্জাল তুফানি বইছে। নতুন সিনেমা আর জন্মদিনের অগ্রিম শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন জনপ্রিয় নায়ক। রাফী ও শাকিব জুটি মিলে যে বাংলা সিনেমায় দারুণ এক মাইলফলকের সৃষ্টি করতে চলেছেন, তা বলার অপেক্ষা রাখে না।

পোস্টারে দেখা গেছে, একটি অভিজাত আসনে বসে পায়ের ওপর পা তুলে রয়েছেন শাকিব খান। ঘাড়অব্দি এলোমেলো চুল, চোখে সানগ্লাস, গালে চাপ দাঁড়ি আর ঠোঁটে সিগারেট। পরনে সাদা শার্টের ওপর কালো ব্লেজার। গলায় পরেছেন কালো লকেটের চেইন। তার সামনে রয়েছে একটি একে-৪৭ বন্দুক।

রাফী আগেই জানিয়েছিলেন, ‘তুফান’ সিনেমা একজন গ্যাংস্টারের গল্পকে কেন্দ্র করে। শাকিবের এই লুক প্রকাশ্যে আসার পরে সেই জল্পনা আরও সত্যি হলো।

এদিকে দিন কয়েক আগে শাকিবের রোজার ঈদের একমাত্র সিনেমা ‘রাজকুমার’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ করা হয়। হিমেল আশরাফ নির্মিত সেই ছবির পোস্টার দর্শকের সাড়া পেয়েছে। কিন্তু তুফানের পোস্টার সেইসবকে ছাড়িয়ে গেছে।

দেশের আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ যৌথভাবে প্রযোজনা করছে ‘তুফান’। এতে শাকিবের সঙ্গে আছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। ছবিতে বিশেষ চমক হিসেবে হাজির হতে পারেন টলিউড তারকা যিশু সেনগুপ্ত। ছবিটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী।

Leave a Reply

Your email address will not be published.