‘তৃণমূল বিএনপি তো বিএনপিরই একটা অংশ’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। মনোনয়ন ফরমও কিনেছেন তিনি। তবে কোন দলের সেটা বলতে নারাজ।

হিরো আলম বলেন, আগেই কোনো দলের নাম বলবো না। ৩০ নভেম্বর মনোনয়নপত্র জমা দেব। তখনই সবাই জানতে পারবে আমি কোন দল থেকে নির্বাচন করছি।

হিরো আলম বলেছিলেন, সব দল অংশগ্রহণ না করলে এবার তিনি নির্বাচনে যাবেন না। তাহলে নির্বাচনে অংশগ্রহণ করছেন কেন এমন প্রশ্নে গণমাধ্যমকে তিনি বলেন, ‘সব দল না করুক, অনেকগুলো দল তো করছে। জাতীয় পার্টি করছে। তৃণমূল বিএনপি তো বিএনপিরই একটা অংশ। এখানে তো বিএনপির বেশিরভাগ নেতারাই আছেন। বিএনপি ছাড়া তো সব দলই অংশগ্রহণ করছে।’

এরআগে এ সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠ হয়নি বলে অভিযোগ করেছিলেন হিরো আলম। বগুড়া-৪ আসনের উপনির্বাচনে যড়যন্ত্র করে তাকে হারানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

তাহলে এবছর নির্বাচন সুষ্ঠু হবে এবং কারচুপি হবে না বলে মনে করছেন কি না জানতে চাইলে হিরো আলম বলেন, ‘এখন ভোট সুষ্ঠু হবে কি না জানি না। তবে এবার যদি সুষ্ঠু নির্বাচন না হয়, প্রতিটাবার যদি সরকার এরকম নির্বাচন করে…বহির্বিশ্বের তো এমনি আমাদের ওপর আস্থা নেই, এবারও যদি এরকম নির্বাচন করে তাহলে আরও আস্থা থাকবে না। জনগণের ভোটের ওপর তো আগ্রহ একেবারে উঠেই গেছে। আমরা যদি একটু ভোটারদের আগ্রহ তৈরি করে ভোটার মাঠে নিয়ে আসি, তারপরেও যদি ভোটাররা ভোট দিতে না পারেন তাহলে এর থেকে কষ্টের তো আর কিছু হতে পারে না।’

‘তবে ভোট কারচুপি হবে কি না সেটা ভোটের দিন না আসলে বলা যাবে না। আমরাতো সবসময় আশা রাখি সুষ্ঠু নির্বাচন হবে, কিন্তু ভোটের দিন তো ফলাফল উল্টো দেখা যায়’ বলেও মন্তব্য করেন হিরো আলম।

দুবাই যাওয়ার আগে মনোনয়নপত্র তুলেছেন বলে জানান হিরো আলম। এবার বগুড়া-৪ ও বগুড়া-৬ থেকে নির্বাচন করতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published.