দেশের ৮৪ সিনেমা হলে আজ শরিফুল রাজ

ক্যারিয়ারের সেরা সময় কাটাচ্ছেন শরিফুল রাজ  ।

রুচিশীল দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা সমুদ্র, পানি, সম্পর্ক ও প্রতিশোধের গল্পের ‘হাওয়া’ সিনেমা মুক্তি পেয়েছে ২৪ প্রেক্ষাগৃহে। তারকা বহুল এ সিনেমায় অভিনয় করেছেন রাজ। অন্যদিকে, ঈদে মুক্তি পাওয়া আলোচিত ‘পরাণ’ সিনেমা দর্শক চাহিদার কারণে চতুর্থ সপ্তাহে এসেও চলছে ৬০ প্রেক্ষাগৃহে।

এ হিসাবে সিনেমা হলে চলছে শরিফুল রাজের রাজত্ব; একই সঙ্গে দুই সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহ দখলে রেখেছেন এ নায়ক।

এমন খবরে চিত্রনায়ক শরিফুল রাজ বেশ উচ্ছ্বসিত; বলেছেন, ‘দর্শকদের এমন ভালোবাসার জন্য আমাদের দুই সিনেমার টিম কৃতজ্ঞ। বাংলা সিনেমা নিয়ে এ উন্মাদনা দীর্ঘদিন চলুক।’

পোস্টার ও ট্রেইলারে মুগ্ধতা ছড়িয়েছে ‘হাওয়া’ সিনেমা। রহস্য বাড়িয়েছেন খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডলেরা। গান ও প্রচারণার কৌশলে নতুন উন্মাদনা সৃষ্টি করেছে সিনেমাটি। এরই মধ্যে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির হিড়িক পড়েছে।

টিভি ফিকশন ও বিজ্ঞাপনের খ্যাতিমান নির্মাতা মেজবাউর রহমান সুমনের পরিচালনায় ‘হাওয়া’ সিনেমাটির গল্প মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি মাছ ধরার ট্রলারে আটকে পড়া আট জন মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনিকে ঘিরে কাহিনি আবর্তিত হয়েছে। মিস্ট্রি ড্রামা ঘরানার, ‘হাওয়া’ চলচ্চিত্রটি মূলত এ কালের রূপকথা। রূপকথানির্ভর সিনেমার প্রচলিত এ ফর্মটি সিনেমার পর্দায় নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শকেরা বলে জানাচ্ছে সিনেমাটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন। মেজবাউর রহমান সুমনের কাহিনি ও সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান ও জাহিন ফারুক আমিন।

Leave a Reply

Your email address will not be published.