নতুন ইউটিউব চ্যানেল খুলে হুমকির শিকার হয়েছেন শাবনূর

নব্বই এমন কি শূন্য দশকে ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা ছিলেন শাবনূর । কিন্তু প্রায় এক যুগ ধরেই তিনি সিনেমার পর্দায় অনুজ্জ্বল। দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। এরই মাঝে এবছর দেশে ফেরার কথা থাকলেও ব্যক্তিগত কারণে আসেননি দেশে । তবে ভক্তদের জন্য নতুন একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি।

আজ (২৪ ডিসেম্বর) প্রথম ভিডিও আপলোড করেন শাবনূর । সেখানে বোনের মেয়ে ইনাইয়ার সাথে বেশ খুনসুটি করতে দেখা গেছে শাবনূরকে । দুষ্টমির এক পর্যায়ে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশ করে নেন ইনাইয়া । শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি।

হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান নায়িকা। শাবনূরকে ব্ল্যাকমেইল করে কিশোরী ইনাইয়া হাত ও কাঁধের ম্যাসাজও করিয়ে নেন। ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর।

পুরো ব্যাপারটিই ঘটেছে ভক্তদের বিনোদনের উদ্দেশ্যে । শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। এখন থেকে নিয়মিতই মজাদার, আড্ডার ভিডিও আপলোড করবেন ইউটিউব চ্যানেলে, এমনটাই জানিয়েছেন শাবনূর ।

এর আগেও ইউটিউবে নিয়মিত ছিলেন শাবনূর । কিন্তু কয়েকদিন পরই সেটা হ্যাক হয়ে যায়। অনেক চেষ্টা করেও চ্যানেলটি উদ্ধার করতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published.