নতুন প্রজন্মের ছয় শিল্পী দিলেন আসিফ আকবরকে চমক

‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়ে শুরু এরপর গেয়েছেন শতাধিক গান । অর্জন করেছেন দেশ বিদেশের বহু মানুষের ভালোবাসা । সেই সিডি ক্যাসেটের যুগ থেকে শুরু এরপর ইউটিউবেও মানিয়ে নিয়েছেন নিজেকে । সম্প্রতি ইউটিউবে ১০ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ করে ইউটিউবে শিল্পীর নিজ নামে খোলা চ্যানেলটি। আর তার স্বীকৃতি হিসেবে ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে ‘গোল্ড প্লে বাটন’ অর্জন করেছেন তিনি ।

তবে তার চ্যানেল যে গোল্ড প্লে বাটন পেয়েছে এটি জানতেন না আসিফ । ইউটিউবে জনপ্রিয় নতুন প্রজন্মের ছয় সংগীতশিল্পী মাহতিম শাকিব, শেখ সাদী, জিসান খান শুভ, হাসান শামস ইকবাল, শামজ ভাই ও আলভী আল বেরুনি। তারা শনিবার রাত দশটায় আসিফের হাতিঝিলস্থ অফিসে গিয়ে চমকে দেন আসিফকে ।

সারপ্রাইজে অবাক হয়ে আসিফ আকবর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘আমি ইউটিউব নিয়ে কখনোই সিরিয়াস ছিলাম না। এরা আমার ছেলের বয়সী। কিন্তু ইউটিউবে মাস্টারমাইন্ড। তারা যেভাবে আজ আমাকে সারপ্রাইজ দিলো তা সত্যি অবাক করার মতো। তারাই বাংলাদেশের ভবিষ্যৎ। তাদের সবার হাতে বাটন আছে। তাদের সুরে হয়তো কখনো গাইব। বাংলা গানের জন্য একসঙ্গে কাজ করব। সবাইকে ধন্যবাদ।’

উল্লেখ্য যে ২০১২ সালের ১৮ আগস্ট ইউটিউবে নিজের নামে চ্যানেল খোলেন আসিফ। ২০১৮ সালের জানুয়ারিতে ১ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ করে তার চ্যানেলটি।

Leave a Reply

Your email address will not be published.