নতুন সিনেমার খবর দিলেন বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী বছরজুড়েই নানা কারণে বার বার শিরোনামে এসেছেন। ব্যক্তিগত ইস্যুতে ভাইরাল তকমাও জুটেছে এই নায়িকার।

চলতি বছরের দুই ঈদে শবনম বুবলী অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ , ‘প্রহেলিকা’, ‘ক্যাসিনো’ তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। বছরের শেষ ‘মায়া’ নামের একটি সিনেমার শুটিংয়েও অংশ নিয়েছেন এই চিত্রনায়িকা। এরইমধ্যে শনিবার (২৩ ডিসেম্বর) নতুন সিনেমার খবর জানিয়েছেন বুবলী। সিনেমার নাম ‘পুলসিরাত’। ছবিটি পরিচালনা করবেন রাখাল সবুজ।

সিনেমাটির ঘোষণা দিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে বুবলী লেখেন, আমার নতুন সিনেমা ‘পুলসিরাত’। সবাই আমার জন্য দোয়া করবেন।

তবে এই সিনেমায় বুবলীর বিপরীতে নায়ক কে থাকবেন কিংবা আরও কারা কারা অভিনয় করতে যাচ্ছেন তা জানাননি অভিনেত্রী।

সিনেমাটি প্রসঙ্গে বুবলী গণমাধ্যমে বলেন, ‘পুলসিরাত’ একটি ভালো গল্পের সিনেমা হবে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। এ সিনেমা সংশ্লিষ্ট-পরিচালক থেকে শুরু করে পুরো টিমকে দারুণ লেগেছে। কারণ তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়। যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি ‘পুলসিরাত’ ভালো একটি সিনেমা হবে। এ সিনেমার জন্য শিগগিরই প্রস্তুতি নেব।

এদিকে, বুবলী ব্যস্ত আছেন ‘মায়া দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। দুদিন আগেই শুটিং সেট থেকে একটি ছবি পোস্ট করে এই খবর দিয়েছেন তিনি। যেটি পরিচালনা করছেন জসিম উদ্দিন জাকির। এতে বুবলীর বিপরীতে আছেন জিয়াউল রোশান।

এছাড়াও, মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দেয়ালের দেশ’ সিনেমাটি। তার হাতে রয়েছে ‘তুমি যেখানে আমি সেখানে’, ‘খেলা হবে’সহ বেশ কিছু সিনেমা।

Leave a Reply

Your email address will not be published.